নিজস্ব প্রতিবেদন:  ফের নতুন রেকর্ড গড়ল অ্যাভেঞ্জার্স এন্ডগেম। সিনেমা দেখতে অগ্রীম টিকিট বিক্রি হল ২.৫ মিলিয়ন অর্থাৎ ২৫ লক্ষ। বুক মাই শো-র তরফে এমনটাই তথ্য দেওয়া হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুক মাই শো-এর তরফে CEO আশিস সাক্সেনা একটি বিবৃতিতে জানান ''অ্যাভেঞ্জার্স এন্ডগেম ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। ছবিটি দেখার জন্য সিনেমাপ্রেমীদের মধ্যে যেভাবে উন্মত্ততা তৈরি হয়েছে, তা এককথায় নজিরবিহীন। সিনেমাপ্রেমীদের কথা ভেবে ছবির নির্মাতারা সমস্তরকম ব্যবস্থাই রেখেছেন। ছবি দেখার জন্য অগ্রীম টিকিট বুক করা যাচ্ছে। সারা সপ্তাহ ধরেই ছবির অগ্রীম টিকিট বিক্রি হবে।''


আরও পড়ুন-দীপিকা পাড়ুকোন ও অমৃতা রাও একে অপরের আত্মীয়, এখবর জানেন?



আরও পড়ুন-পুরীর মন্দিরে পুজো দিতে হাজির মিঠুন চক্রবর্তী, কেন এসেছেন প্রশ্ন করতেই জানালেই এই কথা...


এর আগে বুক মাই শো-র তরফে জানানো হয়েছিল। ছবিটির জন্য প্রতি সেকেন্ডে ১৮টি টিকিট বিক্রি হচ্ছে। অ্যাভেঞ্জার্স এন্ডগেমের টিকিট বিক্রির রেকর্ড ভেঙেছে অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার-এর রেকর্ড।


প্রসঙ্গত মার্ভেল সিনেমেটিক ইউনির্ভাসের ২২ নম্বর ছবি হল অ্যাভেঞ্জার্স এন্ডগেম। ছবিতে রয়েছে হাল্ক, থানোস গমোরা, ক্যাপ্টেন আমেরিকা সহ হাজারও চরিত্র। যাঁরা 'অ্যাভেঞ্জর্স ইনফিনিটি ওয়্যার' দেখেছিলেন তাঁদের মধ্যে 'অ্যাভেঞ্জার্স এন্ডগেম' নিয়ে আগ্রহ আকাশ ছোঁয়া। এটিই অ্যাভেঞ্জার্সের শেষ সিরিজ। যেখানে কি জানা যাবে থোনসকে কে মারবে? অ্যাভেঞ্জর্সের আগের পর্বগুলিতে দেখা গিয়েছিল বিশ্ব জয় করে শান্তির বার্তা দিয়েছিল থানোল। পৃথিবীর জনসংখ্যা ক্রমাগত বাড়ছে তাই আলাদা আলাদা ইনফিনিটি স্টোন সংগ্র করে অ্যাভেঞ্জার্সদের শেষ করে থোনস। 


আরও পড়ুন-আইনি বিচ্ছেদের আগেই এল অর্জুনের ফের বাবা হওয়ার খবর, মুখ খুললেন মেহের