আইনি বিচ্ছেদের আগেই এল অর্জুনের ফের বাবা হওয়ার খবর, মুখ খুললেন মেহের

 অর্জুনের এই সন্তানের মা হলেন তাঁর বিদেশিনী বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস।

Updated By: Apr 26, 2019, 04:35 PM IST
আইনি বিচ্ছেদের আগেই এল অর্জুনের ফের বাবা হওয়ার খবর, মুখ খুললেন মেহের

নিজস্ব প্রতিবেদন: ফের বাবা হচ্ছেন অর্জুন রামপাল। আর অর্জুনের এই সন্তানের মা হলেন তাঁর বিদেশিনী বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস। সম্প্রতি, এখবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেই সকলকে জানিয়েছেন অভিনেতা অর্জুন রামপাল। 

এদিকে মুম্বই মিরর সূত্রে খবর, অর্জুন রামপাল ও তাঁর প্রথমা স্ত্রী মেহের জেসিয়া আলাদা থাকা শুরু করলেও এখনও তাঁদের আইনি পদ্ধতিতে বিবাহ-বিচ্ছেদ সম্পন্ন হয়নি। প্রসঙ্গত, ১৯৯৮ সালে বিয়ে হয় অর্জুন ও মেহের-এর। তাঁদের দুই সন্তানও রয়েছে  মাহিকা (১৭), মাইরা (১৩)। ২০১৮ সালে তাঁরা তাঁদের বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করেন। তবে তারও দুবছর আগে থেকেই নাকি গ্যাব্রিয়েলার সঙ্গে অর্জুন সম্পর্কের সূত্রপাত হয়। তবে মুম্বই মিরর-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে অর্জুনে গ্যাব্রিয়েলার সঙ্গে নতুন সংসার শুরু করা নিয়ে কোনও সমস্যাই নেই মেহেরের। 

আরও পড়ুন-মুক্তির আগেই অনলাইনে ফাঁস অ্যাভেঞ্জার্স এন্ডগেম

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-পুরীর মন্দিরে পুজো দিতে হাজির মিঠুন চক্রবর্তী, কেন এসেছেন প্রশ্ন করতেই জানালেই এই কথা...

মুম্বই মিররের প্রতিবেদন অনুসারে মেহের এক ঘনিষ্ঠ বন্ধু তাঁদের জানান, গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের মা হওয়ার খবর খুব স্বাভাবিক ভাবেই মেনে নিয়েছেন মেহের। অর্জুনের সঙ্গে তাঁদের সম্পর্ক ভেঙেছে অনেক তিক্ততা নিয়ে তাই এবিষয়ে তিনি মাথা ঘামাতে চাননা বলে জানান মেহেরের বন্ধু। মেহের আপাতত তাঁর দুই সন্তান মাহিকা ও মাইরাকে নিয়ে ব্যস্ত। 

তবে মেহেরের সঙ্গে বিচ্ছেদের পরেও তাঁর দুই মেয়ে মাহিকা ও মাইরার সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রেখেছেন অর্জুন রামপাল। মাঝে মধ্যেই দুই মেয়ের সঙ্গে সময় কাটাতে দেখা যায় অর্জুনকে। এমনকি গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস সঙ্গেও মহিকা ও মাইরার সম্পর্ক বেশ ভালো। 

বিবাহ-বিচ্ছেদের পর বোম্বে টাইমসকে যৌথ বিবৃতি দিয়ে অর্জুন ও মেহের জানিয়েছিলেন, '' ভালোবাসা ও কিছু সুন্দর মুহুর্ত স্মৃতি দিয়ে ঘিরে থাকা আমাদের দীর্ঘ ২০ বছরের যাত্রা এখানেই শেষ হচ্ছে। আমরা দুজনেই বুঝতে পেরেছি আমাদের দুজনের পথই এবার থেকে আলাদা,...আমরা দুজনেই ব্যক্তিগত বিষয়গুলি ব্যক্তিগত রাখতেই পছন্দ করি। তবে এমন একটা সময় এসেছে যে বলতেই হচ্ছে। তবে আমরা আলাদা থাকলেও একে অপরের প্রয়োজনে পাশে থাকব, বিশেষ করে আমাদের দুই মেয়ে মাহিকা, মাইরার জন্য। '' 

আরও পড়ুন- কণ্ঠ হারিয়ে ফেলতে বসেছিলেন, ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের অভিজ্ঞতা শোনালেন অভিনেতা চন্দন সেন

.