Coldplay Mumbai Concert: ভারতে Coldplay কনসার্টের উন্মাদনা তুঙ্গে, টিকিট বিক্রির শুরুতেই ধসে গেল BookMyShow!

Coldplay Mumbai Concert: ক্লোল্ডপে-র মুম্বই কনসার্টের এখনও তিন মাস বাকি! আর তার আগেই টের পাওয়া গেল উন্মাদনা কোন পর্যায়ে!

Updated By: Sep 22, 2024, 07:54 PM IST
Coldplay Mumbai Concert: ভারতে Coldplay কনসার্টের উন্মাদনা তুঙ্গে, টিকিট বিক্রির শুরুতেই ধসে গেল BookMyShow!
কোল্ডপ্লে কনসার্ট ঘিরে উন্মাদনা তুঙ্গে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যা হওয়ার ছিল, ঠিক সেটাই হল। কোনওরকম অস্বাভাবিকতা নেই! এখন প্রশ্ন কী হওয়ার ছিল আর কী হল? কবি ভাস্কর চক্রবর্তীর 'শীতকাল কবে আসবে সুপর্ণা' কবিতায় রয়েছে শীতকে প্রবল ভাবে পাওয়ার এক আকুতি। ঠিক একই ভাবে এই দেশের হাজার হাজার মানুষ অধীর অপেক্ষায় বসে আছেন, কবে আসবে ১৮ জানুয়ারি! কারণ ওইদিন বাণিজ্য়নগরী মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে (DY Patil Stadium) দুনিয়া কাঁপানো ব্রিটিশ রক ব্য়ান্ড কোল্ডপ্লে-র কনসার্ট (Coldplay Mumbai Concert)। আট বছর পর ফের ভারতে ক্রিস মার্টিনের কোম্পানি। শেষবার ২০১৬ সালে মুম্বই গ্লোবাল সিটিজেন ফেস্টিভালে পারফর্ম করে গিয়েছিল কোল্ডপ্লে। রবিবার অর্থাত্‍ আজ দুপুর ১২টা থেকে ক্লোডপ্লে কনসার্টের টিকিট বিক্রি করার কথা ছিল বুকমাইশো-র (BookMyShow)। কিন্তু টিকিট বিক্রি শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই বুকমাইশোয়ের সাইট ক্র্য়াশ করে গেল!

আরও পড়ুন: টলিপাড়া-তেও চলছে 'থ্রেট কালচার'! গিল্ডকে বিঁধে গায়ে কেরোসিন মহিলার...

২০২২ থেকে কোল্ডপ্লের Music of the Spheres World Tour শুরু হয়েছে। ইতোমধ্যে ১০ মিলিয়ন মানুষ এই শো দেখে ফেলেছেন লাইভ কনসার্টে গিয়ে। এবার পালা মুম্বইয়ের। Music of the Spheres, কোল্ডপ্লের বিখ্য়াত অ্য়ালবাম। এই অ্যালবামের গান ছাড়াও নতুন সিঙ্গল  We Pray ও feelslikeimfallinginlove -এ দুলতে চলেছে মুম্বই। এরসঙ্গেই থাকবে Yellow, Fix You, Paradise ও Viva La Vida-র মতো ক্লাসিকও। শুধু তো গানই নয়, ডি ওয়াই প্য়াটেল স্টেডিয়াম দেখবে দুরন্ত সব ভিজুয়াল, লেজার শো, এলইডি ডিসপ্লে ও আতসবাজির প্রদর্শনী। ক্রিকেট খেলার স্টেডিয়ামটাই বদলে যাবে কোল্ডপ্লের স্পর্শে। আবু ধাবি, সিওল ও হংকং মাতানোর আগেই ক্রিস মার্টিন, জনি বাকল্য়ান্ড, গাই বেরিম্য়ান ও উইল চ্য়াম্পিয়নরা মুম্বই মাতিয়ে যাবেন। বোঝাই যাচ্ছে যে, শো ঘিরে উন্মাদনা তুঙ্গেই। এমনকী কলকাতারও বহু মানুষ চাইছেন মুম্বই গিয়ে কোল্ডপ্লে চাক্ষুস করার। টিকিটের জন্য় যে হাহাকার দেখা যাচ্ছে, তা বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্য়াচে এমনটা দেখা যায়।

 আরও পড়ুন: সাধে কী বাদশা! আবার বছর ২০ পর রিলিজেই ১০০ কোটি ব্যবসা 'বীর জারা'-র...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.