Shah Rukh Khan: Imran Khan-এর সঙ্গে ছবির জের, টুইটারে ট্রেন্ডিং #BoycottShahRukhKhan

অক্টোবরেই শুরু হতে চলেছে তাঁর আগামী ছবি 'পাঠান'-এর শুটিং। 

Updated By: Sep 16, 2021, 12:49 PM IST
Shah Rukh Khan: Imran Khan-এর সঙ্গে ছবির জের, টুইটারে ট্রেন্ডিং #BoycottShahRukhKhan

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সকাল থেকে টুইটারে ১ নম্বরে ট্রেন্ডিং "#BoycottShahRukhKhan"। শাহরুখ খানের সঙ্গে ইমরান খানের একটি ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়ায় এবং আবেদন করা হচ্ছে শাহরুখ এবং তার আগামী ছবি পাঠান বয়কট করার জন্য। 

ইমরান খানের সঙ্গে শাহরুখ খানের একটি পুরোনো ছবি টুইটারে পোস্ট করছে নেটিজেনরা। সাম্প্রতিককালে তালিবান আফগানিস্তানের শাসনক্ষমতা দখল করার পরে ইমরান খানের বিরুদ্ধে তালিবানকে সাহায্য করার অভিযোগ ওঠে। পাকিস্তানের গোয়েন্দা সংস্থা পঞ্জশিরে তালিবানের লড়াইয়ে সাহায্য করেছে এবং ISI-এর ডিরেক্টরের উপস্থিতিতেই তালিবানের সরকারে কারা থাকবেন সেই সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে অভিযোগ। পাকিস্তানের এই অবস্থান, তাদের ভারত বিরোধী অবস্থানকে আরো শক্তিশালী করবে বলেই সকলের অনুমান। সেই কারণেই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরানের সঙ্গে শাহরুখের ছবি আবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।             

আরও পড়ুন: Javed Akhtar: 'ভারতীয় হিন্দুরা সহনশীল', Taliban-RSS বিতর্কে ইতি টানলেন কিংবদন্তি গীতিকার 

শাহরুখ খানের বিশ্বজোড়া অনুরাগী থাকলেও তিনি নিজে ইমরান খানের ভক্ত একথা স্বীকার করেন তিনি নিজেই। তিনি সবসময়েই চেয়েছেন ইমরান খানের সঙ্গে দেখা করতে। যদিও ইমরানের সঙ্গে তাঁর প্রথম সাক্ষাৎকার খুব সহজ ছিলনা বলেই তিনি জানান। ইমরানের একটি অটোগ্রাফ চাওয়ায় তিনি রেগে যান কারণ সেইদিন খেলায় খুব একটা রান করতে পারেননি তিনি। ২০১৮ সালে "Zero"-তে শেষবারের মতো বড়ো পর্দায় দেখা যায় শাহরুখ খানকে। বক্স অফিসে খুব একটা সাফল্যের মুখ দেখেনি "Zero"। আবার ২০২২ সালে যশ রাজের ব্যানারে আসতে চলেছে তার পরবর্তী সিনেমা "Pathan"। আর এবার Pathan বয়কটের ডাক দিলো নেটিজেনরা।    

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)