Brahmastra : প্রভাস্ত্র হাতে হাজির রণবীরের 'গুরু' অমিতাভ বচ্চন

Big B-কে দেখা গেল গুরুর বেশে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 9, 2022, 08:09 PM IST
Brahmastra : প্রভাস্ত্র হাতে হাজির রণবীরের 'গুরু' অমিতাভ বচ্চন

নিজস্ব প্রতিবেদন : ট্রেলার মুক্তি পেতে আরও বেশকিছুটা সময় বাকি। তারই মাঝে 'ব্রহ্মাস্ত্র' নিয়ে চমক দিলেন ছবির প্রযোজক করণ জোহর (Karan Johar)। সামনে এল অমিতাভ বচ্চনের 'ব্রহ্মাস্ত্র' লুক। যেখানে Big B-কে দেখা গেল গুরুর বেশে।

পোস্টারে সাদা দাড়ি ও সাদা চুলে উঁকি দিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তাঁর মুখে রয়েছে দুটি ক্ষত, যেখান থেকে রক্তক্ষরণ হতে দেখা যাচ্ছে। তাঁর চোখে মুখে দৃঢ়তা স্পষ্ট, হাতে রয়েছে একটি প্রভাস্ত্র। যেখান থেকে দ্যুতি বের হচ্ছে। পোস্টার শেয়ার করে বিগ বি লিখেছেন, ''এত আলো যেখানে রয়েছে, সেখানে রয়েছে সমস্ত অন্ধকারকে হারানোর শক্তি। এই সেই গুরু! যিনি জ্ঞানী, প্রভাস্ত্র ধারণ করেন, আলোর তলোয়ার!। ''

প্রসঙ্গত, রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটির বহু প্রতিক্ষিত ছবি 'ব্রহ্মাস্ত্র'। কিছুদিন আগে পরিচালক অয়ন মুখোপাধ্যায় তাঁর সাই-ফাই ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এর টিজার প্রকাশ করেন। টিজারে দেখা যায় মৌনি ও রণবীরের মধ্যে যুদ্ধ চলছে। এখানে রণবীরের চরিত্র শিব। তাঁর বান্ধবী ইশার ভূমিকায় আলিয়া। ছবিতে অভিনয় করবেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। ২০২২ সালের ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.