অসুস্থ আলিয়া, শ্যুটিং ছেড়ে অভিনত্রীকে নিয়ে মুম্বই ফিরলেন রণবীর

 অসুস্থতার কারণে শুটিং শেষ হওয়ার তিনদিন আগেই মুম্বই ফিরতে হল আলিয়াকে।

Updated By: Jun 18, 2019, 06:02 PM IST
অসুস্থ আলিয়া, শ্যুটিং ছেড়ে অভিনত্রীকে নিয়ে মুম্বই ফিরলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন: মে-র শেষ সপ্তাহেই বিশেষ বন্ধু রণবীরের কাপুরের সঙ্গে বারানসী পাড়ি দিয়েছিলেন আলিয়া ভাট। আগামী ছবি 'ব্রহ্মাস্ত্র'-র শুটিং চলছিল সেখানে। শুটিং-এ যোগ দিয়েছিলেন ছবির অন্য দুই অভিনেতা মৌনি রায় ও নাগার্জুনাও। কিন্তু অসুস্থতার কারণে শুটিং শেষ হওয়ার তিনদিন আগেই মুম্বই ফিরতে হল আলিয়াকে।

গত ১৭ জুন, সোমবার বিমানবন্দরে দেখা গেল রণবীরের সঙ্গে দেখা গেল আলিয়াকে। সূত্রের খবর অনুযায়ী, বারানসীতে শুটিং চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন আলিয়া। তারপরেও তিনি শুটিং চালিয়ে যেতে চাইলেও বাধ সাধেন পরিচালক অয়ন মুখোপাধ্যায় নিজেই। ফলে তিনদিন আগেই শুটিং বন্ধ করে মুম্বই ফেরেন আলিয়া। নভেম্বর মাসে বাকি শুটিং শেষ করতে ফের বারানসী যাবেন তাঁরা। মুম্বই ফিরে চিকিৎসকদের সঙ্গে পরামর্শ মতো বিশ্রাম নেবেন আলিয়া।

আরও পড়ুন-ধর্ষণের মিথ্যা মামলায় অভিনেতা করণ ওবেরয়কে ফাঁসানোর অভিযোগ, গ্রেফতার পেশায় জ্যোতিষী এক মহিলা

প্রসঙ্গত, ২০১৯ এর বড়দিনে মুক্তি পাবার কথা ছিল 'ব্রহ্মাস্ত্র'-র। কিন্তু সলমন খান-সোনাক্ষী সিনহা অভিনীত 'দাবাং ৩' ছবিরও একই দিনে মুক্তি পাবার কথা রয়েছে। তাই 'ব্রহ্মাস্ত্র'-র মুক্তির দিন পিছিয়ে আগামী বছর করা হয়। সম্প্রতি পরিচালক অয়ন মুখার্জী তাঁর ইনস্টাগ্রাম পেজে 'ব্রহ্মাস্ত্র'-র মুক্তির দিন ঘোষনা করে একটি পোস্ট করেন। তিনি লেখেন, "গত সপ্তাহে ছবির VFX টিমের দৌলতে অনেক কিছু শিখেছি। VFX ও সাউন্ড ঠিক করতে আরও কিছুদিন সময় লাগবে। তাই বড়দিনে মুক্তি পাবেনা এই ছবি। সম্ভবত ২০২০ সালের গ্রীষ্মে মুক্তি পেতে পারে। তবে আমাদের পক্ষে এখনই মুক্তির তারিখ বলা সম্ভব হচ্ছে না।  "   

আরও পড়ুন-নুসরতের মেহেন্দি, হলুদ পোশাকে সাজলেন বান্ধবী মিমি