ধর্ষণের মিথ্যা মামলায় করণ ওবেরয়কে ফাঁসানোর অভিযোগ, গ্রেফতার মহিলা

  মঙ্গলবার ধৃত ওই মহিলাকে আন্ধেরির নগর দায়রা আদালতে তোলাও হয়। 

Updated By: Jun 18, 2019, 05:42 PM IST
ধর্ষণের মিথ্যা মামলায় করণ ওবেরয়কে ফাঁসানোর অভিযোগ, গ্রেফতার মহিলা

নিজস্ব প্রতিবেদন: অভিনেতা করণ ওবেরয়কে মিথ্যা ধর্ষণের মামলায় ফাঁসানোর অভিযোগে এক মহিলাকে গ্রেফতার করল পুলিস।  মঙ্গলবার ধৃত ওই মহিলাকে আন্ধেরির নগর দায়রা আদালতে তোলা হয়। 

পুলিস সূত্রে খবর, প্রথমে পেশায় জ্যোতিষী ওই মহিলা অভিনেতা তথা গায়ক করণ ওবেরয় বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন। তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করা হয় বলে দাবি করেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতেই গত ৬ মে করণ ওবেরয়কে গ্রেফতার করে ওশিওয়ারা থানা। করণ তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নিজের ফ্ল্যাটে ডেকে ধর্ষণ করেন এবং ধর্ষণের ভিডিও শ্যুট করে সেটা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এমনকি তাঁকে ব্ল্যাকমেল করে করণ ওবেরয় টাকা আদায়েরও চেষ্টা করেন বলে দাবি করেন অভিযোগকারিণী। অভিনেতার বিরুদ্ধে ৩৭৬ ও ৩৮৪ ধারায় মামলা দায়ের করা হয়। অভিনেতা করণকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল দায়রা আদালত। পরে ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিনে ছাড়া পান অভিনেতা। 

আরও পড়ুন-নুসরতের মেহেন্দি, হলুদ পোশাকে সাজলেন বান্ধবী মিমি

এদিকে পুলিস সূত্রে খবর, অভিযোগকারিণী ওই মহিলার পুলিসের কাছে আবারও অভিযোগ করেন,  গত ২৫ মে প্রতঃভ্রমণের সময় তাঁর উপর হামলা চালিয়েছে দুই যুবক এবং তাঁকে মামলা তুলে নেওয়ার কথা বলে অ্যাসিড হামলার হুমকি দিয়েছে। তাঁর অভিযোগের ভিত্তিতেই গত ২৭ মে পুলিস ওই দুই যুবককে গ্রেফতার করে। তাঁরাই পুলিসকে জানায় পুরো ঘটনাই সাজানো। জানা যায়, ধৃত ওই দুই যুবকের মধ্যে একজন আবার মহিলার আইনজীবীর ভাই। তিনিই পুলিসকে জানান, এই ঘটনার জন্য তাঁকে ১০ হাজার টাকা দিয়ে ভাড়া করে আনেন ওই মহিলা। পরবর্তীকালে মহিলার আইনজীবীও পুলিসের কাছে স্বীকার করে নেন পুরো ঘটনাই পেশায় জ্যোতিষী ওই মহিলার সাজানো। যার জন্যই তাঁর তুতো ভাইকে ভাড়া করে আনা হয়েছিল। 

তাঁদের বয়ানের ভিত্তিতে সোমবার করণ ওবেরয়ের বিরুদ্ধে অভিযোগকারিণী ওই মহিলাকে গ্রেফতার করে পুলিস। ওই মহিলার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২০, ১৮২, ২০৩, ৩২৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। 

আরও পড়ুন-মেহেন্দি ও সঙ্গীতের আগে কী করছেন নুসরত?

 এদিকে জেল থেকে ছাড়া পাওয়ার পর 'বোম্বে টাইমস' কে দেওয়া একটি সাক্ষাৎকারে করণ জানান, "কিছুদিন আগে আমি ওই মহিলার বিরুদ্ধে আমি অভিযোগ দায়ের করেছি। একদিন ও আমাকে ফোন করে বলেছিল ও বিপদে আছে। আমি যখন ওর সঙ্গে দেখা করি ও আমাকে মারার চেষ্টা করে। তখনই আমি বুঝে যাই ওকে কোনওরকম সাহায্য করা সম্ভব নয়।" করণের কথায় "এই মিথ্যা অভিযোগগুলোর জন্য আমার কেরিয়ারের থেকেও আমার মানসিক ক্ষতি বেশি হয়েছে। অবশ্য আমি ইতিমধ্যেই কাজের অফার পাচ্ছি। আমি সময় নিয়ে ভেবে দেখব এই প্রস্তাব গুলির বিষেয়। পাশাপাশি আমি আমার বই লেখার কাজও চালিয়ে যাব। আসলে জীবনে কোনওকিছুই থেমে থাকে না।"

আরও পড়ুন-'সারেগামাপা' খ্যাত গায়িকা সোহিনীর সঙ্গে গ্যাংটকে দিতিপ্রিয়া রায়

.