Rajat Bedi-র গাড়ির ধাক্কায় আহত পথচারী, অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের পরিবারের

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আহত ব্যক্তি। 

Updated By: Sep 7, 2021, 01:16 PM IST
Rajat Bedi-র গাড়ির ধাক্কায় আহত পথচারী, অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের পরিবারের

নিজস্ব প্রতিবেদন: অভিনেতা রজত বেদীর (Rajat Bedi) গাড়ির ধাক্কায় আহত এক পথচারী। আন্ধেরি চত্ত্বরে ঘটে এই দুর্ঘটনা। ডি এন নগর পুলিশ স্টেশনে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে আহত ব্যক্তির পরিবার। সন্ধে সাড়ে ৬ নাগাদ ডি এন নগর মেট্রো স্টেশনের কাছে এই দুর্ঘটনা ঘটে। সেই সময় বাড়ি ফিরছিলেন অভিনেতা। জানা যায়, দুর্ঘটনার সময় মদ্যপ অবস্থায় ছিলেন ঐ ব্যক্তি। আচমকাই রজতের গাড়ির সামনে এসে পড়াতেই এই দুর্ঘটনা। 

পরিবারের তরফ থেকে জানানো হয় যে, অফিস থেকে বাড়ি ফিরছিলেন রাজেশ বোধ নামে ঐ ব্যক্তি। ডি এন নগরে রজতের গাড়িতে ধাক্কা লাগে তাঁর। মাথায় গুরুতর আঘাত লাগে। আহত ঐ ব্যক্তিকে কুপার হাসপাতালে নিয়ে যান অভিনেতা নিজেই। এরপর রজত পরিবারকে আশ্বাস দেন যে তাঁর চিকিৎসার  সমস্ত খরচ বহন করবেন তিনিই। কিন্তু এরপর আর তাঁকে ফোনে পাওয়া যায় না বলেই দাবি পরিবারের। আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে। 

আরও পড়ুন: ২০০ কোটি টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার অভিনেত্রী Leena Maria Paul

অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলেও এখনও অবধি গ্রেফতার করা হয়নি তাঁকে। চল্লিশেরও বেশি হিন্দি ছবিতে অভিনয় করেছেন রজত বেদী। তাঁর মধ্যে উল্লেখযোগ্য 'রক্ত', 'খামোশ', 'কোই মিল গয়া'।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.