২০০ কোটি টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার অভিনেত্রী Leena Maria Paul

প্রতারণার দায়ে লীনার সঙ্গে গ্রেফতার হন দুই পুলিশ অফিসার। 

Updated By: Sep 6, 2021, 09:29 PM IST
২০০ কোটি টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার অভিনেত্রী Leena Maria Paul

নিজস্ব প্রতিবেদন: সুকেশ চন্দ্রশেখর মামলায় কিছুদিন আগেই অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে ম্য়ারাথন জেরা করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসারেরা। পরবর্তীকালে জানা যায়, এই মামলায় তিনি অভিযুক্ত নন, তিনি সাক্ষী। এরপরই সোমবার দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস উইং গ্রেফতার করে মালায়লাম অভিনেত্রী লীনা মারিয়া পল (Leena Maria Paul) । সুজিত সরকারের(Shoojit Sircar) 'মাদ্রাজ ক্যাফে'তে (Madras Cafe) একটি ছোট চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে প্রতারণা ও তোলাবাজির অভিযোগ এনেছে পুলিশ। 

আরও পড়ুন: Pori Moni: নিরাপদ নই, প্রধানমন্ত্রী Sheikh Hasina-র কাছে নিরাপত্তার আবেদন পরীমণির

সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) জেলে থাকার সময় তাঁর বান্ধবী লীনা তাঁর হয়েই তোলাবাজি করতেন। সুকেশের বিরুদ্ধে মোট ২১ টি মামলা দায়ের করেছে দিল্লি পুলিশ। তোলাবাজি,প্রতারণা সহ একাধিক অভিযোগ। তবে পুলিশের জালে আটকেও তাঁর প্রতারণা চক্র সক্রিয় ছিল। কে চালাচ্ছে এই চক্র তারই খোঁজে মরিয়া হয়ে উঠেছিল দিল্লি পুলিশ। অবশেষে ধরা পড়েন তাঁর বান্ধবী লীনা। তবে সে একা নয়, তাঁর সঙ্গে গ্রেফতার করা হয় দুই সহকারী, দিল্লির রোহিনী জেলের অ্যাসিস্ট্যান্ট সুপারিটেন্ডেন্ট এবং ডেপুটি সুপারিটেন্ডেন্ট।  রোহিনী জেলেই বন্দি রয়েছেন সুকেশ চন্দ্রশেখর। তাঁর বিরুদ্ধে ২০০ কোটি টাকা জালিয়াতির অভিযোগ এনেছিলেন দিল্লির এক প্রোমোটারের স্ত্রী। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.