Hina Khan: ক্যানসার রুখতে কেমো, সাধের চুল কেটে ফেললেন হিনা!

হিনা খান বৃহস্পতিবার সকালে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে উনি ওনার চুল কেটে ফেলছেন। কথায় আছে 'নারীর কেশেতেই বেশ', কিন্তু সেই বেশ তাঁকে ছাড়তে হচ্ছে মারণ রোগের কোপে।

Updated By: Jul 4, 2024, 06:31 PM IST
Hina Khan: ক্যানসার রুখতে কেমো, সাধের চুল কেটে ফেললেন হিনা!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: হিনা খান বৃহস্পতিবার সকালে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে উনি ওনার চুল কেটে ফেলছেন। এদিকে গত সপ্তাহেই হিনা তাঁর ভক্তদের সাথে শেয়ার করেছিলেন যে তাঁর তৃতীয় পর্যায়ের স্তন ক্যান্সার ধরা পড়েছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

কথায় আছে 'নারীর কেশেতেই বেশ', কিন্তু সেই বেশ তাঁকে ছাড়তে হচ্ছে মারণ রোগের কোপে। ভিডিওটি যখন শুরু হয় তখন দেখা যায়, হিনাকে দেখা যায় আয়নার সামনে বসে নিজেকে এই বৃহৎ পদক্ষেপের নেওয়ার জন্য প্রস্তুত করছেন। অপরদিকে সেই সময় তাঁর মাকে অসহায়ভাবে কাঁদতে শোনা যাচ্ছে।

আরও পড়ুন: Sidharth Malhotra-Kiara Advani: 'সিদ্ধার্থ মালহোত্রাকে কালা জাদু করে মেরে ফেলছে কিয়ারা!'

ভিডিওটি শুরুর প্রথমেই দেখা যায়, হিনাকে একটি কাঁচি এনে দেওয়া হয় যা দিয়ে সে নিজেই নিজের প্রথম চুলের লকটি কেটে ফেলেন। এবং তারপর তাঁর হেয়ার স্টাইলিস্ট এসে তাঁর পুরো হেয়ার কাটটা করেন।  তিনি ভিডিওটির সাথে একটি নোটও শেয়ার করেছেন যেখানে তিনি লিখেছেন, 'ভিডিওর প্রথমেই ব্যাকগ্রাউন্ডেই আপনারা আমার মায়ের কান্নার আওয়াজ শুনতে পাবেন,উনি নিজেকে এমন কিছু দেখার জন্য প্রস্তুত করছেন, যেটা উনি দুঃস্বপ্নেও কল্পনা করেননি'। হিনার এই দৃঢ় মানসিকতাকে কুর্নিশ জানিয়েছেন তাঁর সহকর্মীরা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

হিনা আরও লিখেছেন যে বেশিরভাগ মহিলাদের জন্য, 'আমাদের চুলটা আমাদের কাছে এমন একটা অলংকার যা আমরা কখনই খুলে ফেলি না" তবে তিনি উল্লেখ করেছেন যে কিছু কঠিন যুদ্ধে জয়ী হতে গেলে তাঁদের সমসাময়িক কিছু কঠিন সিদ্ধান্ত নিতেই হয়। 'আমি সিদ্ধান্ত নিয়েছি যে এই যুদ্ধে জেতার জন্য নিজেকে সম্ভাব্য সবরকম ভাবে তৈরি করব। আমি আমার চুল পড়া শুরু হওয়ার আগেই তাই তাকে কেটে ফেলেছি। কারণ আমি কয়েক সপ্তাহ পর থেকে এই চুল পড়া, আর তাকে ঘিরে থাকা মনখারাপ সহ্য করতে পারতাম না। তাই, আমি আমার কাছে ভেঙে পড়ার থেকে আমার অলংকার ছেড়ে দেওয়াতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেছি। আমি এটাও উপলব্ধি করেছি, যে আমার আসল অলংকার হল আমার সাহস, আমার শক্তি এবং আমার নিজের প্রতি আমার ভালবাসা,'।
হিনা আরও শেয়ার করেছেন যে তিনি নিজের জন্য একটি পরচুলা তৈরি করবেন এবং তাতে নিজেরই চুল ব্যবহার করবেন। তিনি আরও লিখেছেন 'চুল ফিরে আসবে, ভ্রু ফিরে আসবে, দাগ ম্লান হয়ে যাবে, কিন্তু নিজের সুস্থ থাকাটা জরুরি'। 

আরও পড়ুন: Anant Ambani Wedding: অনন্ত-রাধিকার বিয়ের আগে গণবিবাহ, ১০০ দম্পতিকে সোনা-রুপো-উপহারে মুড়ে দিলেন মুকেশ-নীতা...

কয়েকদিন আগে, হিনা একটি ইভেন্ট গিয়ে সেখান থেকে একটি ভিডিও শেয়ার করেছিলেন যেখানে তিনি তার ক্যান্সারের খবর পাওয়ার পরেও উপস্থিত হয়েছিলেন। তিনি আরও শেয়ার করেছিলেন যে সেই গ্ল্যামারাস ইভেন্টের পরে, তিনি তার কেমোথেরাপি নিতে গিয়েছিলেন। তারপর তাঁর ভক্ত এবং সহকর্মীরা তাঁকে, তাঁর সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় বার্তা পাঠাচ্ছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.