দিল্লিতে 'ছপক'-এর প্রচারে না পরিচালক মেঘনা গুলজার ও দীপিকা পাড়ুকোনের

দিল্লিতে 'ছপক' প্রচার করাটা ভীষণই অসংবেদনশীল হয়ে উঠবে বলে মনে করছেন দীপিকা ও মেঘনা।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 19, 2019, 12:49 PM IST
দিল্লিতে 'ছপক'-এর প্রচারে না পরিচালক মেঘনা গুলজার ও দীপিকা পাড়ুকোনের

নিজস্ব প্রতিবেদন : দিল্লিতে ছবির প্রচার না করার সিদ্ধান্ত নিলেছেন 'ছপক' পরিচালক মেঘনা গুলজার এবং ছবির নির্মাতারা। কারণটা অবশ্যই জামিয়া মিলিয়ায় বিশ্ববিদ্যালয়ে পুলিসের লাঠিচার্জের বিরুদ্ধে মানুষের বিক্ষোভ এবং কিছুটা থমথমে রাজনৈতিক পরিস্থিতি। এই মুহূর্তে দিল্লিতে 'ছপক' প্রচার করাটা ভীষণই অসংবেদনশীল হয়ে উঠবে বলে মনে করছেন দীপিকা ও মেঘনা।  

দিল্লিতে 'ছপক' এর প্রচার না করার সিদ্ধান্তের বিষয়ে পরিচালক মেঘনা গুলজার বলেন, ''দিল্লিতে এই মুহূর্তে যে পরিস্থিতি তৈরি হয়েছে, সেটা ভীষণই সংবেদশীল। জামিয়া মিলিয়ার ঘটনার পর থেকে দিল্লির মানুষ আবেগতাড়িত হয়ে রয়েছে। দিল্লির এই অস্থির পরিস্থিতিতে আমার মনে হয় ছবির প্রচার করাটা ভীষণই অসংবেদনশীল হয়ে উঠবে। তবে আমরা শান্তি এবং ঐক্যের পক্ষে। এই পরিস্থিতিতে আমরা যেহেতু দিল্লিতে ছবির প্রচারে যেতে পারছি না, সেকারণে দুঃখিত। তবে আশা রাখি সিনেমাপ্রেমী মানুষ বিষয়টা বুঝতে পারবে।'' 

আরও পড়ুন-অন্ধকার সুড়ঙ্গের মধ্যে হামাগুড়ি দিচ্ছি, মুখ খুললেন 'নিরব' অক্ষয়ের স্ত্রী

আরও পড়ুন-''আপনিও তো জামিয়া মিলিয়ার ছাত্র, কিছু তো বলুন?'' শাহরুখকে প্রশ্ন রোশন আব্বাসের

সম্প্রতি, মুম্বইয়ে 'ছপক'-এ দীপিকা যে মালতীর চরিত্রে অভিনয় ছবিতে তাঁর উপর অ্যাসিড হামলা দিল্লির রাস্তাতেই হয়েছিল বলে দেখানো হয়েছে। ঘটনাটি ঘটেছিল ২০০৫ সালে। তাই এই মুহূর্তে 'ছপক'-এর প্রচার দিল্লিতে হলে বিষয়টা আরও বেশি করে সমস্যা তৈরি করতে পারে বলে মনে করছেন ছবির নির্মাতারা। 'ছপক' মুক্তি পাচ্ছে ২০২০র ১০ জানুয়ারি।