আপনাদের প্রিয় 'রাণী'র ছেলেবেলার এমন ছবি দেখেছেন?

বাড়িতে দিতিপ্রিয়া কেমন ভাবে সময় কাটান এই সমস্ত কিছুই।

Updated By: Apr 29, 2019, 04:00 PM IST
আপনাদের প্রিয় 'রাণী'র ছেলেবেলার এমন ছবি দেখেছেন?

নিজস্ব প্রতিবেদন: Zee বাংলায় 'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকে অভিনয় করার পর থেকে জনপ্রিয়তার শিখরে পৌঁছন দিতিপ্রিয়া রায়। এই ধারাবাহিকের দৌলতে দিতিপ্রিয়া নয়, 'রাণী রাসমণি' নামেই তাঁকে সকলকে চেনেন। আর খুব স্বাভাবিকভাবেই অন্যান্য তারকাদের মতোই প্রিয় তারকা দিতিপ্রিয়ার ব্যক্তিগত জীবন নিয়েও আগ্রহের অন্ত নেই অনেকেরই। টিভির পর্দার বাইরে দিতিপ্রিয় ঠিক কেমন? বাড়িতে দিতিপ্রিয়া কেমন ভাবে সময় কাটান এই সমস্ত কিছুই।

মাঝে মধ্যেই দিতিপ্রিয়া রায়কেও ব্যক্তিগত নানান ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য পোস্ট করতে দেখা যায়। কখনও আবার স্কুল পড়ুয়া দিতিপ্রিয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রীর বন্ধুরা। সম্প্রতি, ছোট্ট দিতিপ্রিয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে 'রিমা বি বং' নামে একটি ফেসবুক প্রোফাইল থেকে, সেই ছবি দিতিপ্রিয়াকে ট্যাগও করা হয়েছে। যে ছবি দেখলে হঠাৎ করে দেখলে হয়ত অনেকেই ছোট্ট দিতিকে চিনতেই পারবেন না। 

আরও পড়ুন-অজয় নয়, এই অভিনেতার প্রতি গোপন ভালোবাসা ছিল কাজলের! ফাঁস করলেন করণ

কিছুদিন আগেও দিতিপ্রিয়ার ছেলেবেলার আরও দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল।

ছবি-ইনস্টাগ্রাম

ছবি-ইনস্টাগ্রাম

 এদিতে দিতিপ্রিয়াও কোনও একটি জায়গায় বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে রাণী রাসমণি খ্যত অভিনেত্রী ঠিক কোথায় বেড়াতে গিয়েছিলেন তা অবশ্য জানা যায়নি।

আরও পড়ুন-ভোট দিলেন অমিতাভ, জয়া, ঐশ্বর্য, প্রিয়াঙ্কা, বরুণ সহ সমস্ত বলিউড সেলেবরা, দেখুন সমস্ত ছবি...

প্রসঙ্গত, রাণী রাসমণিতে অভিনয করার পর খুব শীঘ্রই পরিচালক শুভ্রজিৎ মিত্রর 'অভিযাত্রিক' ছবিতে অভিনয় করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। এই ছবিতে দিতিপ্রিয়ার চরিত্রের নাম অপর্ণা। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের অপরাজিত উপন্যাসের শেষটুকু নিয়ে এই ছবি বানাতে চলেছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। ছবির পরিবেশনার দায়িত্বে রয়েছেন মধুর ভান্ডরকর। 

আরও পড়ুন-‘আগে ইতালীয় সরকারের চাকর ছিলাম আমরা’, ভোট দিয়ে কংগ্রেসকে কটাক্ষ কঙ্গনার

.