শেষযাত্রায় উপেক্ষিত চিন্ময় রায়, দেখা গেল না বিশেষ কোনও সেলেবকে

 দেখা গেল না টালিগঞ্জের বিশেষ কোনও তারকাকে। 

Updated By: Mar 18, 2019, 10:19 PM IST
শেষযাত্রায় উপেক্ষিত চিন্ময় রায়, দেখা গেল না বিশেষ কোনও সেলেবকে

নিজস্ব প্রতিবেদন: গতবছর জুন মাসে নিজের বাড়ির ছাদ থেকে পড়ে যাওয়ার পর থেকেই অসুস্থ ছিলেন। তাছাড়া বার্ধক্যজনিত কারণেও বহুদিন ভুগছিলেন তিনি। রবিবার রাত ১০টা নাগাদ নিজের সল্টলেকের বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। তবে সোমবার, অভিনেতার শেষযাত্রার একপ্রকার উপেক্ষিতই থেকে গেল। দেখা গেল না টালিগঞ্জের কোনও তারকাকে। 

সোমবার দুপুর সাড়ে ১২টা নাগাদ টেকনিশিয়ান স্টুডিওতে নিয়ে যাওয়া হয় অভিনেতার দেহ। সেখান থেকে ১টা নাগাদ নন্দনে পৌঁছয় দেহ। তারপর কেওড়াতলা মহাশশ্মানে শেষকৃত্য সম্মন্ন হয় চিন্ময় রায়ের। তবে এদিন তাঁর শেষ যাত্রায় টালিগঞ্জের বিশেষ কোনও তারকাকেই সেভাবে দেখা গেল না। তবে সেখানে ছিলেন পরিচালক রাজীব বিশ্বাস, অভিনেতা কৌশিক বন্দ্যোপাধ্যায়ের মত গুটিকতক শিল্পী। রাজ্য় সরকারের তরফে উপস্থিত ছিলেন ইন্দ্রনীল সেন।

আরও পড়ুন-আলিয়াকে নিয়ে বিশেষ এই জায়গায় বেড়াতে যাচ্ছেন রণবীর!

আরও পড়ুন-মোবাইলে ছবি তুলতেই তেলে বেগুনে জ্বলে উঠলেন জয়া বচ্চন

সল্টলেক থেকে টেকনিশিয়ান, নন্দন হয়ে কেওড়াতলা পর্যন্ত পুরো যাত্রাপথেই উপস্থিত ছিলেন অভিনেতার পরিবারের সদস্যরা। ছিলেন অভিনেতার ছেলে ও মেয়ে। বিশেষ সূত্রে খবর, অভিনেতা তাঁর জীবনের শেষদিকে আর্থিক সমস্যার মধ্যেই দিয়ে কাটাচ্ছিলেন। একাকীত্বেও ভুগছিলেন তিনি। 

কমেডি ছবিতে অভিনয়ের জন্য জনপ্রিয় ছিলেন অভিনেতা চিন্ময় রায়। থিয়েটারের মঞ্চ থেকে শুরু করে এক সময় সিনেমাতে দাপিয়ে অভিনয় করেছেন চিন্ময় রায়। তপন সিংহের ‘গল্প হলেও সত্যি’ দিয়ে শুরু করেই সবার নজর কাড়েন তিনি। এরপর ‘মৌচাক’, ‘হাটেবাজারে’, ‘ওগো বধূ সুন্দরী’, ‘বসন্ত বিলাপ’, ‘গুপী গাইন বাঘা বাইন’-এর মতো অসংখ্য ছবিতে তাঁর অসামান্য অভিনয় দর্শকদের মন কেড়েছে। ২০১৩ সালে রাজ্য সরকারের তরফে বিশেষ চলচ্চিত্র সম্মান প্রদান করা হয় তাঁকে। 

আরও পড়ুন-মিস ওয়ার্ল্ড হওয়ার আগের ঐশ্বর্যকে কখনও দেখেছেন?

.