Salman Khan-Lawrence Bishnoi: 'লরেন্স বিষ্ণোইকে পাঠাব?', সলমানের বাবাকে রাস্তায় হুমকি দম্পতির! আর তারপরেই...

 Salman Khan-Lawrence Bishnoi: সলমানের খানকে তাড়া করছে লরেন্স বিষ্ণোইয়ের জুজু! ফের এরবার আঁতকে ওঠা ঘটনা...  

Updated By: Sep 19, 2024, 04:35 PM IST
Salman Khan-Lawrence Bishnoi: 'লরেন্স বিষ্ণোইকে পাঠাব?', সলমানের বাবাকে রাস্তায় হুমকি দম্পতির! আর তারপরেই...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই পিছুই ছাড়ছে না সলমান খানের (Salman Khan-Lawrence Bishnoi)! এবার ভাইজানের নাগাল না পেয়ে সরাসরি তাঁর বাবা সেলিম খানকে (Salim Khan) টার্গেট করল বিষ্ণোইয়ের লোকজন। 

গত বৃহস্পতিবার সকালের ঘটনা। বর্ষীয়ান চিত্রনাট্যকার নিয়মমাফিক প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন। এরপর তিনি ফিরে এসে ব্রান্দার বাড়ির সামনের এক বেঞ্চে বসেছিলেন। আচমকাই এক দম্পতি স্কুটিতে চেপে চলে আসেন বিষ্ণোইয়ের কাছে। এরপর তাঁরা সেলিমকে বলেন,'লরেন্স বিষ্ণোইকে পাঠাব?', এরপরই দু'চাকার গতি বাড়িয়ে তাঁরা বেরিয়ে যান।

আরও পড়ুন: লন্ডনের মঞ্চে ‘আর কবে’ গাওয়ার অনুরোধ! অরিজিতের জবাব, 'কলকাতায় গিয়ে পথে নামুন'

পুরো ঘটনাই সিসিটিভি ক্য়ামেরায় ধরা পড়ে গিয়েছিল। সলমান খানের বডিগার্ড এরপর বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেন। পুলিস দ্রুত পদক্ষেপ নিয়ে ওই দম্পতিকে গ্রেফতার করে। যদিও অভিযুক্তরা জানিয়েছেন যে, তাঁরা নাকি মজা করেছিলেন! পুলিস পুরো ঘটনার তদন্ত করে দেখছে। 

সলমানকে কিন্তু প্রাণেই মেরে ফেলতে চান বিষ্ণোই। এটাই তাঁর টার্গেট। চলতি বছর ১৪ এপ্রিলের ঘটনা এখনও টাটকা সকলের মনে। সলমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে ৬ বন্দুকবাজ গুলি চালিয়েছিল সেদিন। জানা গিয়েছিল, গ্যাংস্টার বিষ্ণোই সলমনকে হত্যার ছক কষেছিলেন। সলমানকে হত্য়ার জন্য় প্রায় ২০ লক্ষ টাকা তিনি ও ছয় বন্দুকধারীকে দিয়েছিলেন। এরপর পুলিস সলমানের নিরাপত্তা আরও জোরদার করেছিল। কিন্তু একই বছরে সেই লরেন্সের নামেই ঘটে গেল জোড়া ঘটনা। যা নিশ্চিন্তে চিন্তার।

আরও পড়ুন: স্টেজে নাচছেন শাকিরা, দর্শকদের ফোন তুলছে প্যান্টি! তারপর...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

 

 

 

.