Neeyat Teaser: ববি জাসুসের পর ফের এক গোয়েন্দা চরিত্রে বিদ্যা বালান, প্রকাশ্যে টিজার...

Neeyat Teaser: চার বছর পর আবার বড়পর্দায় বিদ্যা বালান। প্রকাশ্যে তাঁর ছবি 'নিয়ত'এর টিজার। রহস্যময় খুনের তদন্ত করতে দেখা যাবে অভিনেত্রীকে। ৭ জুলাই মুক্তি পেতে চলেছে ছবিটি।

Updated By: Jun 21, 2023, 06:53 PM IST
Neeyat Teaser: ববি জাসুসের পর ফের এক গোয়েন্দা চরিত্রে বিদ্যা বালান, প্রকাশ্যে টিজার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সামনে এল 'নিয়ত' (Neeyat) ছবির টিজার। গোয়েন্দা গল্প নিয়ে আসছেন বিদ্যা বালান(Vidya Balan)। ছবিতে দেখা যাবে একটি খুন, অনেক সন্দেহজনক ব্যক্তি, এইসবের মাঝে একা অভিনেত্রী। চলতি বছরের ৭ জুলাই মুক্তি পাবে এই ছবি। 

ছবির মুখ্য চরিত্র মীরা রাও-এর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। তাঁর পাশাপাশি দেখা যাবে রাম কাপুর, রাহুল বোস, নীরজ কবি, সাহানা গোস্বামী, অমিত্রা পুরি, নিকি ওয়ালিয়া, দীপান্বিতা শর্মা, শশাঙ্ক অরোরা, প্রাজক্তা কলি, দানেশ রাজভি, ইশিকা মেহেরা এবং মাধব দেবল। ছবির ট্রেলারটি রিলিজ হবে বৃহস্পতিবার। 

আরও পড়ুন: Suchetana Bhattacharya: ‘এমন সুচেতন সিদ্ধান্ত আগে নিলে বামজমানায় আমি অত্যাচারিত হতাম না!’

১৭ সেকেণ্ডের এই টিজারটি শুরুতেই দেখা যাচ্ছে সমুদ্রের ঢেউ। একের পর এক ভিজ্যুয়াল আর তার সঙ্গে শোনা যাচ্ছে এক ভয়েসওভার। তবে পুরো টিজারটিতে এক সাসপেন্সের ছোঁয়া পাওয়া গিয়েছে।

মার্ডার মিস্ট্রির এই ছবির টিজারে অনেকেরই পছন্দ হয়েছে। কিন্তু, বিদ্যা বালানের লুক দেখে কিছু ফ্যানেরা অনুমান করেছেন যে ছবিটি 'নাইভস আউট'  হলিউড সিনেমার রিমেক। লন্ডনে শ্যুট করা হয়েছে এই ছবি। ছবির টিজার দেখে ইতোমধ্যেই ফ্যানেরা এক মার্ডার রহস্যের এক রোমহর্ষক কাহিনীর ঝলক পেয়েছে। টিজার ছাড়াও ছবির পোস্টারও ফ্যানেদেরকে আরও উৎসাহিত করে গিয়েছে। 

ছবিটির টিজারটি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তিনি লেখেন, 'রহস্য এবং মোটিভের একটি জগত প্রকাশ করা হবে, সঙ্গে থাকুন। ৭ই জুলাই নিয়ত মুক্তি পাচ্ছে, শুধুমাত্র প্রেক্ষাগৃহে। টিজারটিতে একটি গলার আওয়াজও শোনা যাচ্ছে, চারিদিকে সন্দেহভাজন,  রয়েছে উদ্দেশ্যও, সবাই প্রস্তুত হও, একটি রহস্য আসছে।'অনু মেনন এই ছবিটি পরিচালনা করেছেন,  যিনি ২০২০ সালে শকুন্তলা দেবী ছবিটিও পরিচালনা করেছিলেন। 

আরও পড়ুন: Dipika Kakar-Shoaib Ibrahim: মা হলেন দীপিকা, পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী...

অভিনেত্রীকে এর আগে অনেক সাহসী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এছাড়়াও অভিনেত্রীকে ২০১৪ সালে 'ববি জাসুস' ডিটেক্টিভ ছবিতে দেখা গেছে। 
প্রায় চার বছর আগে অভিনেত্রীর ছবি মিশন মঙ্গল বড় পর্দায় মুক্তি পেয়েছিল। যদিও এর পরে শকুন্তলা দেবী, শেরনি, জলসা ছবিগুলি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়। এইসব ছাড়াও অভিনেত্রীকে প্রতিদিনই প্রায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পাওয়া যায়। নানা ধরনের হাসির রিলস বানান তিনি। যদিও সেখানেও অভিনেত্রীকে নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়। নেটিজেনদের মতে, তাঁর কাছে  নাকি আর কোনও কাজের অফার আসে না, তাই তিনি সোশ্যাল মিডিয়াতে রিলস বা ভিডিয়ো পোস্ট করতে ব্যস্ত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.