Dipika Kakar-Shoaib Ibrahim: মা হলেন দীপিকা, পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী...

Dipika Kakar: মা হলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দীপিকা কক্কর। ২০১৮ সালে শোয়েব ইব্রাহিমকে বিয়ে করেন তিনি। সময়ের আগেই সন্তানের জন্ম দেন অভিনেত্রী। সুখবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শোয়েব। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 21, 2023, 01:51 PM IST
Dipika Kakar-Shoaib Ibrahim: মা হলেন দীপিকা, পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দার জনপ্রিয় তারকা দম্পতি দীপিকা কক্কর(Dipika Kakar)) ও শোয়েব ইব্রাহিম(Shoaib Ibrahim)। পাঁচ বছর আগে শোয়েবের সঙ্গে নিকাহ করেন দীপিকা। শোয়েবকে বিয়ে করে ধর্মও পরিবর্তন করেন তিনি। বুধবার অভিনেত্রী শোনালেন সুখবর। পুত্র সন্তানের জন্ম দিলেন ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী। কিছু মাস আগেই সোশ্যাল মিডিয়ায় প্রেগন্যান্সির খবর জানিয়েছিলেন এই তারকা দম্পতি। এমনকী মঙ্গলবার শোয়েবের জন্মদিনও একসঙ্গে সেলিব্রেট করেন তাঁরা। এরপরেই বুধবার সুখবর দিলেন তাঁরা।

আরও পড়ুন- Sunny Deol Wife: লন্ডনে বিয়ে করে অস্বীকার সানির, আজীবন কেন লাইমলাইট থেকে দূরে তারকাপত্নী?

ইনস্টাগ্রামে শোয়েব জানান যে তাঁদের ঘরে এসেছে নতুন সদস্য। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন দীপিকা। তবে সময়ের আগেই দীপিকার ডেলিভারি হয়েছে, তবে সন্তানের জন্মের পরে আপাতত মা ও নবজাতক দুজনেই সুস্থ আছে। কিছুদিন আগেই এই তারকা দম্পতি সন্তানকে ঘিরে তাঁদের উচ্ছ্বাসের কথা জানিয়েছিলেন। দীপিকা বলেছিলেন তাঁর জীবনে প্রেম এনেছেন শোয়েব। শুধু ভালো স্বামীই নয়, তিনি একইসঙ্গে ভালো পুত্র ও ভাইও। তাই দীপিকা নিশ্চিত যে তিনি খুব ভালো বাবাও হবেন। সন্তানকে নিয়ে নয়া জার্নি শুরু করার অপেক্ষায় তিনি ও শোয়েব।  

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপিকা কক্কর । ‘শ্বশুরাল সিমর কা’ ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন দীপিকা। নাচ বলিয়ে, ঝলক দিখলা জা থেকে শুরু করে বিগ বস সিজন ১২-এ অংশগ্রহণ করেছিলেন অভিনেত্রী। তিনিই সেই সিজনের বিজয়ী ছিলেন। ২০২০ সালে শেষ কাহাঁ হাম কাহাঁ তুম ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। ২০১৮ সালে অভিনেতা শোয়েব ইব্রাহিমকে বিয়ে করেন দীপিকা। শ্বশুরাল সিমর কা ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করতেন তাঁরা। সেট থেকেই শুরু প্রেম। বেশ কয়েকবছরের প্রেমপর্বের পর বিয়ে করেন তাঁরা। নিজের ভ্লগে তাঁদের সুখী সংসারের নানা গল্প তুলে ধরেন অভিনেত্রী।

আরও পড়ুন- Tv Serial: যৌন হেনস্থার অভিযোগ অভিনেত্রীর, জনপ্রিয় ধারাবাহিকের প্রযোজকের বিরুদ্ধে দায়ের FIR...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dipika (@ms.dipika)

কয়েকদিন আগেই ভাইরাল হয়েছিল দীপিকার একটি সাক্ষাৎকার। দীপিকা বলেন, ‘আমি প্রেগন্যান্সির ফেসটা এনজয় করছি। অনেক ছোট বয়সে কাজ শুরু করেছি। টানা ১০-১৫ বছর কাজ করেছি। এবার আমি শোয়েবকে বলে দিয়েছি, আমি আর কাজ করতে চাই না। এবার আমি সংসার ও সন্তানকেই আমার পুরো সময় দিতে চাই।’ কিন্তু এরপরেই দীপিকা জানান যে তাঁর কথা ভুল বুঝেছে সকলে। তিনি অভিনয় থেকে ব্রেক নিচ্ছেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.