গুরুতর অভিযোগ, Kapil Sharma কে ডেকে পাঠাল মুম্বই পুলিস

মুম্বই পুলিসের তরফে বাজেয়াপ্ত করা হয় কপিলের গাড়িও 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 7, 2021, 02:34 PM IST
গুরুতর অভিযোগ, Kapil Sharma কে ডেকে পাঠাল মুম্বই পুলিস
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : নকল নম্বর প্লেট লাগানো গাড়ি রয়েছে কপিল শর্মার। এই অভিযোগেই এবার টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কৌতুকশিল্পীকে ডেকে পাঠাল মুম্বই পুলিস (Mumbai Police)। মুম্বই পুলিসের  ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটের এপিআই সচিন ভাজের তরফে এ বিষয়ে তদন্তও শুরু করা হয়েছে বলে খবর। পাশপাশি বাজেয়াপ্ত করা হয় কপিলের গাড়ি। যদিও কপিল শর্মার তরফে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করা হয়নি।

 

সম্প্রতি কপিল শর্মার (Kapil Sharma) ঘরে দ্বিতীয় সন্তান আসছে বলে খবর পাওয়া যায়। মেয়ের এক বছর বয়স পূর্ণ হতে না হতেই এবার করওয়া চৌথের দিন প্রকাশ্যে আসে কপিলের স্ত্রী গিনি চাথরাথের বেশ কয়েকটি ছবি। সেই ছবি থেকেই কপিলের স্ত্রীর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে জল্পনা শুরু হয়। যদিও কপিল শর্মা বা গিনি চাথরাথ বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন :  বেআইনি কাজ? Sonu Sood এর বিরুদ্ধে দায়ের অভিযোগ

এদিকে সম্প্রতি জানা যায়, কপিল শর্মার শোয়ে আর দেখা যাবে না ভারতী সিংকে। মাদক মামলায় নাম জড়ানোর পরই কপিলের শো থেকে ভারতীকে সরিয়ে দেওয়া হচ্ছে বলে খবর পাওয়া যায়। ষদিও বিষয়টি সত্যি নয় বলে দাবি করেন ক্রুষ্ণা অভিষেক। তিনি বলেন, তাঁরা প্রত্যেকে কপিলের পাশে রয়েছেন। ভবিষ্যতে যা হবে, তা পরবর্তীকালে দেখা যাবে বলেও মন্তব্য করেত শোনা যায় ক্রুষ্ণা অভিষেককে। কপিলও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছেন।

.