Deepika Padukone: একাধিক পুরুষ সঙ্গের জেরে ট্রোলড দীপিকা, পাশে দাঁড়ালেন কংগ্রেস নেত্রী...

Deepika Padukone: সম্পর্কের কমিটমেন্ট থেকে শুরু করে একাধিক পুরুষ সঙ্গ নিয়ে কথা বলে তুমুল ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে ছড়ানো হয়েছে নানা বিদ্বেষমূলক কথা। এবার দীপিকার পাশে দাঁড়ালেন কংগ্রেস নেত্রী।

Updated By: Oct 31, 2023, 08:00 PM IST
Deepika Padukone: একাধিক পুরুষ সঙ্গের জেরে ট্রোলড দীপিকা, পাশে দাঁড়ালেন কংগ্রেস নেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি করণ জোহরের(Karan Johar) 'কফি উইথ করণ সিজন ৮' –এর(Koffee With Karan Season 8) প্রথম এপিসোডে হাজির ছিলেন দীপিকা পাড়ুকোন(Deepika Padukone) ও তাঁর স্বামী রণবীর সিং। সেখানেই সম্পর্ক ও ব্যক্তিগত জীবন নিয়ে নানা আলোচনা করেন তাঁরা। দীপিকা জানান, রণবীরের সঙ্গে তাঁর কমিটমেন্ট ছিল না। খোলামেলা সম্পর্ক নিয়ে অভিনেত্রী দীপিকা পাডুকোনকে ট্রোল করার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের বিরুদ্ধে তোপ দাগলেন কংগ্রেস নেত্রী(Congress Leader) সুপ্রিয়া শ্রীনেত(Supriya Shrinate)।

আরও পড়ুন- Chanchal Chowdhury-Jaya Ahsan: বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘোষণা, শ্রেষ্ঠ অভিনেতা চঞ্চল, সেরা অভিনেত্রী জয়া...

দীপিকা বলেন, ‘আমি কিছুদিন অবিবাহিত থাকতে চেয়েছিলাম কারণ আমি অস্বস্তিকর সম্পর্ক পার করে এসেছি মাত্র। আমি এমন একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলাম, যেখানে আমি বলেছিলাম, 'আমি শুধু অ্যাটাচড হতে চাই না, কমিটেড হতে চাই না'। আর আমি মজা পেতাম! এবং তারপর ও আসে, কিন্তু আমি অঙ্গীকার করিনি, যতক্ষণ না ও আমাকে প্রস্তাব দেয়। সেরকম কোনও প্রতিশ্রুতিও ছিল না। তিনি বলেন, "আমাদের যদি টেকনিক্যালি অন্য কাউকে দেখার অনুমতি আমাদের ছিল, কিন্তু আমরা একে অপরের কাছেই ফিরে আসতাম’। এই কথার জেরেই তুমুল ট্রোল হতে শুরু করেন দীপিকা।

দীপিকাকে 'সুপার অ্যাচিভমেন্ট' আখ্যা দিয়ে প্রশংসা করেন সুপ্রিয়া শ্রীনেত। তিনি টুইটারে বলেন, ‘একজন তরুণী, যিনি একজন অতি সফল ব্যক্তি, তিনি মানসিক স্বাস্থ্যের সঙ্গে তাঁর সংগ্রামের কথা বলেছেন- তিনি আসলে এই অব্যক্ত দানবের সঙ্গে মোকাবিলা করার জন্য আরও অনেককে উৎসাহিত করেছেন। একজন তরুণ, যিনি খুব একটা সফল নন, যখন তিনি মানসিক আঘাতের মধ্যে দিয়ে গিয়েছিলেন, তখন তিনি কীভাবে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন, তা নিয়ে কথা বলেছেন’।

আরও পড়ুন- Urfi Javed: হিন্দুত্বের অবমাননা! খুন ও ধর্ষণের হুমকি উর্ফিকে...

অভিনেতার চরিত্রহননের জন্য ট্রোলারদের তীব্র সমালোচনা করেন তিনি। তিনি আরও লেখেন, 'আমরা সমাজ হিসাবে যে বিষয়গুলোকে কার্পেটের নিচে রাখি তাঁরা সেই বিষয়ে কথা বলছেন। আর আমরা তাঁর প্রশংসা করিনি বরং মহিলাদের বিদ্বেষ, চরিত্রহনন এবং অশ্লীল মিম-এর বিষয় করে তুলেছে এরা’। তিনি আরও বলেন, ‘কেন মানুষ বাস্তবকে সামলাতে পারে না, মানুষের আবেগ কেন তাদের অস্বস্তিতে ফেলে, কেন সব কিছুকে ক্যান্ডি ফ্লস করতে হবে, কেন মানুষ এ রকম বেপরোয়া হয়ে উঠেছে, এত ঘৃণায় ভরপুর, এত অমানবিক, এত বিচারযোগ্য?’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.