Rs 200cr Fraud Case: শুধু জ্যাকলিন নয়, প্রতারক সুকেশের ফাঁদে বলিউডের ৩ নায়িকা, ফাঁস চাঞ্চল্যকর তথ্য

বলিউডের একাধিক তারকাকে নিজের জালে জড়াতে চেয়েছে সুকেশ। 

Updated By: Feb 23, 2022, 06:51 PM IST
Rs 200cr Fraud Case: শুধু জ্যাকলিন নয়, প্রতারক সুকেশের ফাঁদে বলিউডের ৩ নায়িকা, ফাঁস চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিবেদন: ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণা মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট(ED) গ্রেফতার করেছিল প্রতারক সুকেশ চন্দ্রশেখরকে(Sukesh Chandrashekhar)। তাঁর সঙ্গে নাম জড়িয়েছে বলিউডের তারকা জ্যাকলিন ফার্নান্ডেজের(Jacqueline Fernandez)। সম্প্রতি এই তদন্তে উঠে আসে আরও বেশ কিছু তারকার নাম। অদিতি সিং নামের এক মহিলাকে ঠকিয়ে ২১৫ কোটি আত্মসাৎ করেছে সুকেশ চন্দ্রশেখর। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই এই তদন্তে উঠে আসে সুকেশ ও জ্যাকলিনের প্রেমকাহিনি। 

শুধু জ্যাকনিল ফার্নান্ডেজ নয়, ২০২১ সালের মে মাসে সুকেশের নিশানায় ছিলেন সারা আলি খান(Sara Ali Khan)। সারাকে সোশ্যাল সাইটে ম্যাসেজ করেন সুকেশ। নিজের পরিচয় দিয়েছিলেন সুরজ রেড্ডি নামে। সুকেশ সারাকে জানায় যে তাঁকে একটি গাড়ি উপহার দিতে চায় সে। সুকেশের সিইও পিঙ্কি ইরানি সারার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে। এই পিঙ্কিই তাঁর সঙ্গে যোগাযোগ করিয়ে দিয়েছিল জ্যাকলিনের। ইতিমধ্যেই সারাকে সে বিষয়ে জেরা করেছে ইডি। সারা জানিয়েছেন যে, বারবারই সুকেশের উপহার ফিরিয়ে দিয়েছে সে। তবে সারাকে বহুমূল্যের একটি ঘড়ি ও এক বাক্স চকোলেট উপহার হিসাবে পাঠিয়েছিলেন সুকেশ। 

অন্যদিকে জাহ্নবী কাপুরকে(Janhvi Kapoor) নিশানা করেছিলেন সুকেশের স্ত্রী অভিনেতা লীনা মারিয়া পল। জাহ্নবীকে আঠারো লক্ষ টাকার উপহার দিয়েছিলেন সুকেশ। লীনা জাহ্নবীকে তাঁর পরিচয় দিয়েছিলেন একটি স্যালোঁর মালকিন হিসাবে। সুকেশ ও লীনা পরিচয় না জেনেই লীনার স্যাঁলোর উদ্বোধন করেছিলেন জাহ্নবী। যার জন্য ১৮ লক্ষ ৯৪ হাজার টাকা নিয়েছিলেন অভিনেতা। 

সুকেশের অ্যাসোসিয়েট পিঙ্কি ইরানি যোগাযোগ করেছিলেন ভূমি পেডনেকরের(Bhumi Pednekar) সঙ্গেও। নায়িকাকে তার পরিচয় দেন লিউড এক্সপ্রেসের এইচআর নামে। পিঙ্কি বলেছিলেন যে তাঁদের গ্রুপ চেয়ারম্যান সুরজ রেড্ডি ভূমির ফ্যান। তাঁকে একটি গাড়ি উপহার দিতে চেয়েছিলেন সুরজ ওরফে সুকেশ। এমনকি সুকেশ নিজেও তাঁকে ফোন করেছিলেন বলে জানান ভূমি। তবে তার থেকে কোনও উপহার নেননি নায়িকা। 

আরও পড়ুন: Poonam Pandey In Lock Upp: প্রকাশ্যে জামার চেন খোলার অভিযোগ! 'গ্রেফতার' পুনম পাণ্ডে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.