লাস্যময়ী কুসুমের 'রগ রগে নেশা' ভাইরাল ইউটিউবে

Updated By: Aug 26, 2017, 06:42 PM IST
লাস্যময়ী কুসুমের 'রগ রগে নেশা' ভাইরাল ইউটিউবে
সৌজন্যে- বঙ্গবিডি

ওয়েব ডেস্ক: বাংলাদেশে আলোড়ন তুলেছে কুসুম সিকদারের ‘নেশা।’ ইউটিউবে মিউজিক ভিডিওটি ইতিমধ্যেই হিট। তবে গোল বেঁধেছে কয়েকটি দৃশ্য নিয়ে। গত ১০ অগাস্ট গানটি ইউটিউব থেকে সরিয়ে নেওয়ার আইনি নোটিস গিয়েছে। তবে তা এখনও বহাল তবিয়তে রয়েছে। প্র‌যোজনা সংস্থার দাবি, গানটিতে আপত্তিকর কিছুই নেই। 

'নেশা' গানটি ইউটিউবে পোস্ট করেছিল বঙ্গবিডি। অশ্লীলতার অভি‌যোগে প্রকাশক বঙ্গবিডি, নায়িকা কুসুম সিকদার ও খালেদ হোসেন সুজনকে নোটিশ পাঠিয়েছিলেন বাংলাদেশের সুপ্রিম কোর্টের আইনজীবী আফতাব উদ্দিন সিদ্দিকী রাগিব। তাঁর দাবি, মিউজিক ভিডিও ‘নেশা’ শুরুই হয়েছে ‘উত্তেজক শব্দ’ দিয়ে। রয়েছে একের পর এক যৌন উত্তেজক ও অশ্লীল দৃশ্যও। বঙ্গবিডি পাল্টা আইনি চিঠি পাঠিয়ে জানিয়েছে, গানটি অশ্লীল নয়। তা আইন ভঙ্গ করেনি। পাল্টা ক্ষমাপ্রার্থনার দাবি করা হয়েছে। দেখুন গানটি-

 

অভিনেত্রী কুসুম সিকদারের কথায়,”২০১৫ সালে নীল ক্যাফের বইয়ে তুমি খোর শীর্ষক কবিতা থেকে গানের কথা নেওয়া হয়েছে। ওই বইটির জন্য আমি ‘সিটি আনন্দ আলো সাহিত্য পুরস্কারও’ পেয়েছি। তাহলে কীভাবে অশ্লীলতার অভি‌যোগ উঠছে।” এর আগে জিতের ‘বস টু’-র গান ‘আল্লাহ মেহেরবান’ নিয়ে বাংলাদেশে আইনি জটলিতা তৈরি হয়েছিল। পরে গানের কথা বদলে করা হয় ‘ইয়ারা মেহেরবান’।

আরও পড়ুন,আইনি গেরোয় রানি মুখোপাধ্যায়, নোটিশ পাঠালো BMC

.