হাঁটুতে গুরুতর চোট নিয়ে 'তেরি ভাবি' গানে জমিয়ে নাচলেন 'কুলি নম্বর ১' বরুণ

গানটির সঙ্গে অভিনেতা কীভাবে জমিয়ে নেচেছেন, তা 'তেরি ভাবি'র ভিডিয়োটি দেখলেন বেশ বোঝা যাচ্ছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 3, 2020, 08:38 PM IST
হাঁটুতে গুরুতর চোট নিয়ে 'তেরি ভাবি' গানে জমিয়ে নাচলেন 'কুলি নম্বর ১' বরুণ

নিজস্ব প্রতিবেদন : আজই (বৃহস্পতিবার, ৩ নভেম্বর) মুক্তি পেয়েছে 'কুলি নম্বর ১'-এর 'তেরি ভাবি' গানটি। যে গানে সারা ও বরুণের রসায়ন নয়, নজর কেড়েছে বরুণ ধাওয়ানের ডান্স। অথচ অনেকেই হয়ত জানেন না, এই গানের শ্যুটিংয়ের সময় হাঁটুতে চোট পেয়েছিলেন বরুণ। তারপরেও গানটির সঙ্গে অভিনেতা কীভাবে জমিয়ে নেচেছেন, তা 'তেরি ভাবি'র ভিডিয়োটি দেখলেই বেশ বোঝা যাচ্ছে।

'তেরি ভাবি' গানের সঙ্গে বরুণের নাচে মন ভরেছে তাঁর অনুরাগীদের। জানা যাচ্ছে, শ্যুটিংয়ের সময় যন্ত্রণা সহ্য করেই এবরো-খেবরো মেঝের উপর বারবার হাঁটু ভেঙে নেচে গিয়েছেন বরুণ। যদিও তাঁকে বারবার এবিষয়ে সতর্ক করেছিলেন কোরিওগ্রাফার মাস্টার গণেশ। এত কষ্ট সত্ত্বেও 'তেরি ভাবি' গানের নাচে বরুণ ম্যাজিক যে অব্যাহত, তা গোটা ভিডিয়োটি দেখলেই বোঝা যায়। গানটি গেয়েছেন নেহা কক্কর ও দেব নেগী।

আরও পড়ুন-অল্প বয়সী হেমা মালিনীর ভারতনাট্যমের ভিডিয়ো ভাইরাল, মুগ্ধ নেটিজেনরা

আরও পড়ুন-বরুণ-সারার হাত ধরে ফিরছে গোবিন্দা-করিশ্মার 'কুলি নম্বর ১'এর রিমেক, প্রকাশ্যে ট্রেলার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VarunDhawan (@varundvn)

প্রসঙ্গত, ১৯৯৫ সালে বক্স অফিসে ঝড় তুলেছিল ডেভিড ধাওয়ান পরিচালিত 'কুলি নম্বর ১' ছবিটি। সিনেমাপ্রেমীদের মনে কুলি নম্বর ১ বলতে এখনও তাই গোবিন্দা-করিশ্মার সেই ছবিটিই ভেসে ওঠে। ৯-এর দশকের নস্টালজিয়া উসকে দিয়ে ফের একবার পর্দায় ফিরছে 'কুলি নম্বর ১'। ২০২০-র এই ছবিতে জুটি বেঁধেছেন পরিচালক ডেভিড পুত্র বরুণ ধাওয়ান ও সারা আলি খান। বরুণ-সারার নতুন 'কুলি নম্বর ১' বক্স অফিসে কতটা সফল হয় এখন সেটাই দেখার।

আরও পড়ুন-ডালহৌসিতে পাহাড়ি পথ বেয়ে ওঠার পথে ওমলেটে মন দিলেন রেশমি দেশাই, ভাইরাল ভিডিয়ো

.