করোনা প্রাণ কাড়লো জনপ্রিয় মার্কিন র‍্যাপার ফ্রেড দ্য গডসন-এর

 করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মাত্র ৩৫ বছর বয়সেই চলে যেতে হল এই র‍্যাপারকে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 24, 2020, 07:10 PM IST
করোনা প্রাণ কাড়লো জনপ্রিয় মার্কিন র‍্যাপার ফ্রেড দ্য গডসন-এর

নিজস্ব প্রতিবেদন : করোনা প্রাণ কাড়লো মার্কিন মুলুকের আরও এক সঙ্গীতশিল্পীর। কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যু হল জনপ্রিয় জনপ্রিয় র‍্যাপার ফ্রেড দ্য গডসন-এর। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মাত্র ৩৫ বছর বয়সেই চলে যেতে হল এই র‍্যাপারকে।

ফ্রেড দ্য গডসন-এর মৃত্যুর খবর সোশ্যাল মিডিয় জানিয়ে তাঁর বন্ধু ডিজে সেলফ লেখেন, ''ফ্রেডকে সবাই ভালোবাসত এবং তার সম্পর্কে কোনো খারাপ কথা শুনিনি। তোমার আত্মা শান্তি পাক। চিরনিদ্রায় শায়িত থাকো আমার ভাই।''

আরও পড়ুন-বর্ষীয়ান অভিনেত্রী তথা শাশুড়িমা অঞ্জনা ভৌমিকের সঙ্গে লকডাউনের মুহূর্তে যীশু সেনগুপ্ত

এর আগে ফ্রেড দ্য গডসন-এর করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়লে তাঁর স্ত্রী জানিয়েছিলেন, যে তাঁর গায়ক স্বামীর শারীরিক অবস্থা ভালো নেই। যদিও মাঝে গডসন-এর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে খবর মিলেছিলো। শেষপর্যন্ত ২৩ এপ্রিল বৃহস্পতিবার করোনা বিরুদ্ধে লড়াইয়ে পরাজয় হয় গায়কের। এমাসের শুরুর দিকে ইনস্টাগ্রামে গায়ক মুখে অক্সিজেন লাগানো অবস্থায় নিজের ছবি পোস্ট করে লিখেছিলেন: "আমি এই COVID-19 আক্রান্ত হয়ে এখানে আছি! দয়া করে আপনার জন্য সকলে প্রার্থনায় করুন!!!

আরও পড়ুন-লকডাউনের জের, কয়েক কোটি টাকা দিয়ে তৈরি 'গাঙ্গুবাঈ'-এর সেট ভেঙে দিলেন বনশালি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এর আগে গত মার্চে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল মার্কিন সঙ্গীতশিল্পী (একাধারে গীতিকার, গায়ক, গিটারিস্ট) অ্যালান মেরিলের। তারও দুদিন মেরিলের মৃত্যুর দুদিন আগে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয় মার্কিন গায়ক জো ডিফি-র। এরপর এপ্রিলের শুরুর দিকে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয় কিংবদন্তি জাজ পিয়ানোবাদক এবং শিক্ষক এলিস মার্সালিস জুনিয়র-এর।

.