করোনা নেগেটিভ Subhashree, ফিরলেন ছোট্ট ইউভানের কাছে

ইউভানের বেড়ে ওঠার কয়েক ঝলক নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন শুভশ্রী। ব্যাকগ্রাউন্ডে চলছে 'তারে জমিন পর' ছবির সেই বিখ্যাত টাইটেল ট্র্যাক। 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 5, 2021, 05:51 PM IST
করোনা নেগেটিভ Subhashree, ফিরলেন ছোট্ট ইউভানের কাছে

নিজস্ব প্রতিবেদন: সতেরো দিনের আইসোলেশন। ঘরবন্দি অবস্থা কাটিয়ে ইউভানের কাছে ফিরলেন মা শুভশ্রী। সতেরো দিন পর পেলেন নেগেটিভ রিপোর্ট। রিপোর্ট পেয়েই ছুট্টে গেলেন ইউভানের কাছে। এইকদিনেই একটু বড় হয় গিয়েছে ইউভান, কারণ বাবা মাকে ছাড়া দিব্বি ঠাকুমার সঙ্গে কাটিয়েছেন একরত্তি। মাঝে মাঝে মন খারাপ হয়েছে বৈকি।

ভোটপর্বে ব্যস্ত ছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty), বারকপুরেই থাকছিলেন তিনি। এদিকে মা করোনা আক্রান্ত, তাই ছোট্ট ছেলের সঙ্গীর অভাব ছিল। যদিও ইউভানে মানিয়ে নিয়েছে। ভোটপর্ব মিটিয়ে বাড়ি ফিরেছেন বাবা, ফিরেই ছেলের সঙ্গে সারাদিন ব্যস্ত হয়ে পড়েন। ছেলেকে এতদিন পর আদরে ভরিয়ে দেন রাজ। শুভশ্রী (Subhashree) অবশ্য সে ভিডিও দেখে ইউভানকে বলেছিলেন ফিরে বাবাকে বকে দেবেন। ফিরে আর সেই সময় পান নি, তাঁর হৃদয়কে আগলে নিশ্চই তিনিও একইভাবে বুকে জড়িয়ে ভালবেসেছেন তাঁর রাজপুত্রকে।

 

আরও পড়ুন: মেদিনীপুরের উন্নয়নে রাজনৈতিক বিভেদ নয়, বিজেপি প্রার্থীর সঙ্গে জুনের সৌজন্য সাক্ষাত

এদিন ইউভানের বেড়ে ওঠার কয়েক ঝলক নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন শুভশ্রী। ব্যাকগ্রাউন্ডে চলছে 'তারে জমিন পর' ছবির সেই বিখ্যাত টাইটেল ট্র্যাক। এই ভিডিও পোস্ট করে তিনি তাঁর সকল ফ্যানদের ধন্যবাদ জানান তাঁঁর পাশে থাকার জন্য ও তাঁর হয়ে প্রার্থনা করার জন্য। আর লেখেন সতেরো দিন তাঁর জান (ইউভান)-কে তিনি কতটা মিস করেছেন তা ধারণার বাইরে। ভিডিওটি রইল আপনাদের জন্য।

.