দাদাসাহেব ফালকে পুরস্কারপ্রাপ্ত ছবি এবার অনলাইন প্ল্যাটফর্মে, KLIKK এ আসছে ২৮ মে

ছবির মধ্যে ছবি 'এভাবেই গল্প হোক'-র ডিজিটাল প্রিমিয়ার ২৮ মে

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 27, 2021, 06:26 AM IST
দাদাসাহেব ফালকে পুরস্কারপ্রাপ্ত ছবি এবার অনলাইন প্ল্যাটফর্মে, KLIKK এ আসছে ২৮ মে

নিজস্ব প্রতিবেদন: দাদাসাহেব ফালকে 'জুড়ি স্পেশাল মেনশন' ক্যাটাগরিতে পুরস্কৃত ছবি ‘এভাবেই গল্প হোক ’। মাত্র ১৮ বছর বয়সে পরিচালক রোহন সেন এই ছবি পরিচালনা করেন। নিখাত প্রেমের গল্প হলেও পরতে পরতে লুকিয়ে ট্র্যাজিডি। একটি অসমাপ্ত গল্প-কে ঘিরেই তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য | জয় সেনগুপ্তকে দেখা যাবে একজন ফ্লপ পরিচালকের ভূমিকায়। চরিত্রটির নাম অভিজিৎ মুখোপাধ্যায়। কার্যনির্বাহী প্রযোজক হিসাবে দেখা যায় শান্তিলাল মুখোপাধ্যায়কে। সেখানেই শুরু হয় ছবির মধ্যে ছবির গল্প। কাহিনি আসল মোড় নেয় সেইখান থেকেই।

 

ছবিতে অসমাপ্ত গল্পটি শুনিয়ে পরিচালকের অনুরোধ থাকে যাতে প্রোডিউসার লেখক কে খুজেঁ  বের করেন। গল্পটির লেখক কে ? কি তার আত্মকথা? গল্পের শেষ কী হতে চলেছে ? পরিচালক কি শেষমেষ ছবিটি বানিয়ে উঠতে পারবেন ? জীবন আঁকাবাঁকা পথ ধরে আমাদের এমন কিছু জায়গায় এনে দাঁড় করায়, যে রাস্তা খুঁজে পাওয়াও দুষ্কর হয়ে ওঠে। ঠিক সেই জায়গায় ছবিটি শেষ হয়েও শেষ হয় না।এখন প্রশ্ন এটি কি ছবির পরিচালকের আত্মজীবনী। তার জন্য দেখতে হবে এই ছবি। এই ছবি সিনেমা হলে মুক্তি পায়। কিন্তু লকডাউন হয়ে যাওযায় সেইভাবে দর্শকের সামনে আসেনি এই ছবি। তাই এবার অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। 

আরও পড়ুন: 'শান্ত হও মা', পৃথিবীর ও প্রকৃতির কাছে একঝাঁক বিশিষ্টদের আর্তি

শান্তিলাল মুখোপাধ্যায় ও জয় সেনগুপ্ত ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন শাশ্বতী গুহঠাকুরতা, রূপাঞ্জনা মিত্র এবং প্রয়াত মৃণাল মুখোপাধ্যায়েরর মত অভিজ্ঞ অভিনেতারা। পাশাপাশি আনন্দ এস. চৌধুরী এবং বিবৃতি চট্টোপাধ্যায়ের মত নতুন প্রতিভাও রয়েছেন। ক্লিক ওটিটি প্ল্যাটফর্ম বাকি জনপ্রিয় প্ল্যাটফর্মগুলির সঙ্গে লড়তে ময়দানে নেমেছে বেশকিছুদিন। এবার এই ছবিটিও মুক্তি পাচ্ছে ক্লিক প্ল্যাটফর্মে। অমৃতা দে এই ছবির প্রযোজক ও সঙ্গীতশিল্পী, একটি গান গেয়েছেন রূপঙ্করও। ২৮ মে এই ছবির ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ার হবে ক্লিক প্ল্যাটফর্মে।

.