দঙ্গলের ট্রেলারটা দেখেছেন?

নারী শক্তির ওপর ছবি তৈরি বর্তমানে ট্রেন্ড। এবার মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি দঙ্গলের ট্রেলার। ঝলকেই বোঝা যাচ্ছে নারী শক্তির ওপর পরিচালক একটু বেশী গুরুত্ব দিয়েছেন । 

Updated By: Oct 21, 2016, 05:55 PM IST
দঙ্গলের ট্রেলারটা দেখেছেন?

ওয়েব ডেস্ক: নারী শক্তির ওপর ছবি তৈরি বর্তমানে ট্রেন্ড। এবার মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি দঙ্গলের ট্রেলার। ঝলকেই বোঝা যাচ্ছে নারী শক্তির ওপর পরিচালক একটু বেশী গুরুত্ব দিয়েছেন । 

woman enpowerment। এই ট্রেন্ডের ওপর বর্তমানে একের পর এক ছবি তৈরি হচ্ছে। দঙ্গলের ট্রেলার মুক্তি পেতেই উচ্ছসিত দর্শক। মহাবীর সিং ভোগত আর তাঁর দুই কন্যার বাস্তব গল্প থেকে বানানো ছবি  নিয়ে  আগ্রহ  প্রথম  থেকেই। পর পর  মেয়ে হওয়ায় কুস্তিগীর হওয়ার স্বপ্নটা তাকে তুলে রাখতে হয়। ততদিন, যতদিন না প্রতিবেশীর  দুই ছেলেকে পিটিয়ে গীতা-ববিতা প্রমাণ করেন, সোনা সোনা ই হয় ছেলে আনুক বা মেয়ে। সলমনের  সুলতান এই বিষয়ের ওপর হলেও ছবির স্টোরিলাইনে কিন্তু আরফা নয় শেষমেষ হিরো হন সুলতান সলমনই। সক্রিয় কুস্তির সঙ্গে জড়িয়ে থাকলেও নেশা পেশাকে সাইডলাইন করতে হয় বিয়ের পর। কুস্তিগীর সাক্ষী মালিক এই নিয়ে প্রশ্ন তুলেছিলেন সল্লুভাইয়ের কাছে। কেন তিনি ছবিতে এমনটা দেখিয়েছেন। সদূত্তর মেলেনি। তবে এই স্বাদেরই কি একটু বদল হবে আপকামিং ছবি দঙ্গলে? বাবার স্বপ্নপূরণ করবে দুই মেয়ে? মাসেল পাওয়ারেও পুরুষের সমান হতে পারে নারীরা। এই বার্তাই আন্দাজ করা যায় ছবির ঝলক দেখে। নিতেশ তিওয়ারীর গল্পের ফোকাসে ফোগতের দুই  মেয়ে, যা পর্দায় ফুটিয়েছেন ফতিমা সানা শেখ ও সানিয়া মলহোত্রা। একে আমির খান, তার ওপর এই স্পোর্টস ড্রামায় একবার ওজন বাড়ানো একবার কমানো, যা করতে গিয়ে অসুস্থ হয়েছিলেন অভিনেতা। সবনিয়ে দঙ্গল প্রথম থেকেই খবরে ছিল। তবে এবার  ছবির ট্রেলার  মুগ্ধ করেছে ফ্যানেদের। প্রত্যাশা বাড়িয়ে দিল দ্বিগুণ।

 

 

.