পান বাহারের বিজ্ঞাপন নিয়ে সমালোচনায় কী বললেন 'জেমস বন্ড'?

রেগে আগুন জেমস বন্ড! মানে পিয়ার্স ব্রসনান আর কী। কিন্তু পিয়ার্স ব্রসনানের মুখ বা নাম মানেই তো আপনার সামনে ভেসে ওঠে জেমস বন্ডের মুখ। তা সেই জেমস বন্ড এখন সোশ্যাল মিডিয়ায় মারাত্মক সমালোচনার মুখে পড়েছেন। তার কারণ, একটি বিজ্ঞাপন। সম্প্রতি একটি ভারতীয় কোম্পানির (পান বাহার)বিজ্ঞাপনে দেখা যাচ্ছে ব্রসনানকে। যে পন্যের বিজ্ঞাপনে তাঁকে দেখা যাচ্ছে, সেটা সাস্থ্যের পক্ষে ক্ষতিকরও।

Updated By: Oct 21, 2016, 12:48 PM IST
পান বাহারের বিজ্ঞাপন নিয়ে সমালোচনায় কী বললেন 'জেমস বন্ড'?

ওয়েব ডেস্ক: রেগে আগুন জেমস বন্ড! মানে পিয়ার্স ব্রসনান আর কী। কিন্তু পিয়ার্স ব্রসনানের মুখ বা নাম মানেই তো আপনার সামনে ভেসে ওঠে জেমস বন্ডের মুখ। তা সেই জেমস বন্ড এখন সোশ্যাল মিডিয়ায় মারাত্মক সমালোচনার মুখে পড়েছেন। তার কারণ, একটি বিজ্ঞাপন। সম্প্রতি একটি ভারতীয় কোম্পানির (পান বাহার)বিজ্ঞাপনে দেখা যাচ্ছে ব্রসনানকে। যে পন্যের বিজ্ঞাপনে তাঁকে দেখা যাচ্ছে, সেটা সাস্থ্যের পক্ষে ক্ষতিকরও।

আরও পড়ুন আজই জন্মদিন আলফ্রেড নোবেলের, যাঁর জন্যই আজকের নোবেল পুরস্কার!

এসব জেনে শুনে রেগে গিয়েছেন ব্রসনানও। একটি নামি সংবাদপত্রে সাক্ষাত্‍কার দিতে গিয়ে তিনি বলেছেন, 'আমি খুবই অবাক এবং হাতাশ। আমার ইমেজকে এভাবে নামানো ঠিক হয়নি। আমি দীর্ঘদিন ধরে মেয়েদের সাস্থ্য সচেতনতা নিয়ে কাজ করছি। আমার পরিবারে মানুষের ক্যান্সার হয়েছে। তাই এই জ্বালাটা আমি বুঝি। আমাকে ওই কোম্পানি তাঁদের চুক্তিপত্রে বলেইনি যে, আমার ওই বিজ্ঞাপনটা ভারতে দেখানো হবে। এসব শুনে আমার খারাপ লাগছে। কারণ, মানুষের শরীরের ক্ষতি হয়, এরকম কোনও জিনিসের সঙ্গে আমি অন্তত নিজেকে জড়াতে চাই না।'