মাথায় ছাদ ভেঙে পড়লেও দিব্যি অক্ষত থাকলেন 'বন্ড' ড্যানিয়েল ক্রেগ

একেবারে আস্ত একটা ছাদ ভেঙে পড়ল। হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দেওয়াল। তবু তিনি অক্ষত অবস্থায় ভিলেনদের জব্দ করতে নেমে পড়লেন। মেক্সিকো সিটিতে জেমস বন্ড সিরিজের নতুন সিনেমা স্পেকটারের শ্যুটিংয়ে এমনই সব দৃশ্য দেখা গেল। নীল রঙের কোর্ট পরে ক্রেগ দিয়ে গেলেন একের পর এক পারফেক্ট শট।

Updated By: Mar 25, 2015, 08:34 PM IST
মাথায় ছাদ ভেঙে পড়লেও দিব্যি অক্ষত থাকলেন 'বন্ড' ড্যানিয়েল ক্রেগ

ওয়েব ডেস্ক: একেবারে আস্ত একটা ছাদ ভেঙে পড়ল। হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দেওয়াল। তবু তিনি অক্ষত অবস্থায় ভিলেনদের জব্দ করতে নেমে পড়লেন। মেক্সিকো সিটিতে জেমস বন্ড সিরিজের নতুন সিনেমা স্পেকটারের শ্যুটিংয়ে এমনই সব দৃশ্য দেখা গেল। নীল রঙের কোর্ট পরে ক্রেগ দিয়ে গেলেন একের পর এক পারফেক্ট শট।

কাল্পনিক ব্রিটিশ স্পাই জেমস বন্ড - যার স্রষ্টা হচ্ছেন ঔপন্যাসিক ইয়ান ফ্লেমিং - তাকে নিয়ে এটি হবে ২৪ তম ছবি। বন্ড বা 'জিরো জিরো সেভেনের' ভুমিকায় এতে চতুর্থবারের মতো পর্দায় আসবেন ৪৬ বছর বয়স্ক ইংরেজ অভিনেতা ড্যানিয়েল ক্রেগ।

স্পেকটার হচ্ছে একটি আন্তর্জাতিক অপরাধী চক্রের নামের সংক্ষেপিত রূপ। এই সংগঠনটির কথা ইয়ান ফ্লেমিংএর প্রথম দিককার জেমস বন্ড সিরিজের বইগুলোতে ছিল, ছিল প্রথম বন্ড মুভি ড. নো-তেও।

পুরো নাম হচ্ছে 'স্পেশাল এক্সিকিউটিভ ফর কাউন্টার ইনটেলিজেন্স, টেররিজম, রিভেঞ্জ এন্ড এক্সটরশন' - অর্থাৎ যার কাজই হলো গোয়েন্দাগিরি, সন্ত্রাস, প্রতিশোধ !

শোনা যাচ্ছে এই স্পেকটার-এর এক নম্বর ব্যক্তি এর্নস্ট স্টাভরো ব্লোফেল্ড-এর চরিত্রটিও নতুন ছবিতে ফেরত আসছে এবং এতে নাকি অভিনয় করবেন ক্রিস্টফ ওয়ালৎজ।

ছবির কাহিনী হবে - কিভাবে জেমস বন্ড এবং তাঁর বস 'এম' বহু বাধা মোকাবিলা করে এই সংগঠনের আসল চেহারা উন্মোচন করেন। জেমস বন্ডের গাড়ি এ্যাস্টন মার্টিন ডিবি-টেন।

জেমস বন্ডের সুন্দরী বান্ধবীরা সব বন্ড মুভিরই এক বড় আকর্ষণ। স্পেকটারে দুই বন্ড গার্ল হিসেবে দেখা যাবে ইতালিয়ান অভিনেত্রী মোনিকা বেলুচ্চি, আর ফরাসী লি সেডুক্সকে।

এই ছবি পরিচালক হবেন স্যাম মেন্ডেজ - যিনি এর আগের বন্ড ছবি স্কাইফলেরও পরিচালক। নির্মাতাদল জানিয়েছেন, নতুন ছবি স্পেকটার মুক্তি পাবে আগামি অক্টোবরে।

ছবির শুটিং হবে লন্ডন, মেক্সিকো সিটি, রোম, তানজিয়ার, আর মরক্কোর এরফুদে।

সেটিও ইংল্যান্ডের বাকিংহ্যামশায়ারে পাইনউড স্টুডিওতে এক অনুষ্ঠানে প্রদর্শিত হয় বৃহস্পতিবার।  

.