'ডিয়ার জিন্দেগি', আসলে মূহুর্তের উদযাপন

ডিয়ার জিন্দেগি, শুনলেই মনে হয় জীবনকে লেখা একটি খোলা চিঠি। তবে সদ্য মুক্তিপ্রাপ্ত গৌরী শিন্ডের এই ছবির টিজার দেখে মনে হচ্ছে স্বাধীনভাবে জীবনকে উপভোগ করতেই সাইকেলে চেপে এক অজানা সফরে চলেছেন শাহরুখ ও আলিয়া। লাইফ ইস অ্যা রাইড, ইউ গট্টা মুভিং-এই ছবির ট্যাগ লাইন।

Updated By: Oct 20, 2016, 12:29 PM IST
'ডিয়ার জিন্দেগি', আসলে মূহুর্তের উদযাপন

ওয়েব ডেস্ক: ডিয়ার জিন্দেগি, শুনলেই মনে হয় জীবনকে লেখা একটি খোলা চিঠি। তবে সদ্য মুক্তিপ্রাপ্ত গৌরী শিন্ডের এই ছবির টিজার দেখে মনে হচ্ছে স্বাধীনভাবে জীবনকে উপভোগ করতেই সাইকেলে চেপে এক অজানা সফরে চলেছেন শাহরুখ ও আলিয়া। লাইফ ইস অ্যা রাইড, ইউ গট্টা মুভিং-এই ছবির ট্যাগ লাইন।

ছবি নিয়ে বেড়েই চলেছে বিতর্ক। ঠিক সেই সময়ে মুক্তি পেল ডিয়ার জিন্দেগি ছবির টিজার। তবে এই ছবিতেও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন পাকিস্তানি অভিনেতা আলি জাফর, যদিও প্রথম প্রকাশিত টিজারে তাঁর দেখা নেই তবু ADHM এর মতোই এই ছবির মুক্তি নিয়েও বিতর্কের সম্ভাবনা থেকেই যাচ্ছে। তবে কি জেনে বুঝেই তাঁকে ট্রেলারে রাখেন নি পরিচালক?

আরও পড়ুন- ব্রেকআপ সেলিব্রেশন এখন বলিউড ছবির ট্রেন্ড

যদিও প্রমোশনের এক নতুন ট্রেন্ড নিয়েছেন টিম ডিয়ার জিন্দেগি। ছবির ট্রেলার প্রকাশে নারাজ তারা।বেশ কয়েকটি টিজার দিয়েই করবেন ছবির প্রমোশন। প্রথম প্রকাশিত টিজার ট্রেলারে ছবিতে জীবনের মূল্যবোধ আলিয়াকে বোঝাচ্ছেন শাহরুখ। ছোট ছোট অনুভূতি কীভাবে আনন্দ দেয়, জীবনকে কীভাবে উপভোগ করতে শেখায়, দেখাচ্ছেন তাঁর চোখ দিয়েই। প্রতিটি মানুষের কাছেই সোমবার মানেই বুক দুরুদুরু, ছুটি শেষ। তাই সোমবারের রঙ বদলাতে চান আলিয়া।

আরও পড়ুন- যৌন হেনস্থা নিয়ে বিস্ফোরক পর্ন তারকা পামেলা

সমুদ্রতটে গিয়ে সাগরের সঙ্গে কবাডি খেলা, দিগন্তরেখায় দাঁড়িয়ে তৈরি করা জীবনের এক একটি মুহূর্ত। একটু অন্যভাবে ভাবলেই জীবনে হাজারো রঙের উচ্ছ্বাস, পাখির মতো উড়ে যাওয়ার আনন্দ। এই বার্তাই পৌছে দিচ্ছে
"ডিয়ার জিন্দেগি'।

.