Model Bidisha De Majumder Death: অনুভবের গালে বিদিশার চুম্বন! হোটেল রুমে যুগলের অন্তরঙ্গ ছবি ফাঁস

শুক্রবারই Zee 24 Ghanta-র হাতে এসেছে, জামশেদপুরের টাটানগরের একটি হোটেলের রেজিস্টারের ছবি। যেখানে দেখা যাচ্ছে, ২৩ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত অনুভব এবং বিদিশা ওই হোটেলে ছিলেন। এবার সামনে এল দু'জনের অন্তরঙ্গ মুহূর্তের দুটো ছবি।

Updated By: May 27, 2022, 06:54 PM IST
Model Bidisha De Majumder Death: অনুভবের গালে বিদিশার চুম্বন! হোটেল রুমে যুগলের অন্তরঙ্গ ছবি ফাঁস

সৌমেন ভট্টাচার্য: জামশেদপুরের টাটানগরের হোটেলে যে বিদিশার (Bidisha De Majumder) সঙ্গে উঠেছিলেন অনুভব (Anubhab Bera), সেই প্রমাণ আগেই সামনে এনেছে Zee ২৪ ঘণ্টা। হোটেলের ১০৩ নম্বর রুমের ভিতরে ঠিক কী ঘটেছিল? যুগলের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি এবার প্রকাশ্যে।

মৃত মডেলের বান্ধবী দিয়ার সঙ্গে কথোপকথনে অনুভব দাবি করেছিলেন, বিদিশার সঙ্গে তাঁর কোনও প্রেমের সম্পর্ক ছিল না। বরং বিদিশা নিজের ইচ্ছেয় বারবার ঝাড়গ্রামে যেতেন। তাঁর সঙ্গে হোটেলে রাত কাটাতেন। এমনকী অনুভব বেরা (Anubhab Bera) বলেন, "আমি আজ পর্যন্ত বিদিশাকে I Love You বলিনি।"

শুক্রবারই Zee 24 Ghanta-র হাতে এসেছে, জামশেদপুরের টাটানগরের একটি হোটেলের রেজিস্টারের ছবি। যেখানে দেখা যাচ্ছে, ২৩ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত অনুভব এবং বিদিশা ওই হোটেলে ছিলেন। অনুভব নিজের নিজের নামেই হোটেল বুকিং করেছিলেন। ১০৩ নম্বর রুমে তাঁরা উঠেছিলেন। এবার সামনে এল দু'জনের অন্তরঙ্গ মুহূর্তের দুটো ছবি।

একটি ছবিতে দেখা যাচ্ছে, অনুভবকে জড়িয়ে ধরে তাঁরে গালে চুমু খাচ্ছেন বিদিশা। অন্য একটি ছবিতে, রুমের মধ্য়েই অনুভবকে বিদিশার পিছনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

শুক্রবার দমদম থানায় অনুভব বেরাকে (Anubhab Bera) জিজ্ঞাসাবাদ করে পুলিস। পরে যুবক জানান, "আমি পুলিসকে সাহায্য করব। আজ সমস্ত কথা বলেছি। ডাকলে পরে আবার আসব।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.