মা হচ্ছেন ডিম্পল ক্যুইন! লুকিয়ে হাসপাতালে Deepika-Ranveer, মুহূর্তে ভাইরাল ছবি

 পাপারাৎজিদের লেন্সবন্দি হলেন দীপবীর জুটি

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 2, 2021, 12:09 AM IST
মা হচ্ছেন ডিম্পল ক্যুইন! লুকিয়ে হাসপাতালে Deepika-Ranveer, মুহূর্তে ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: রবিবার শিরোনামে রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বলিউডের ডিম্পল ক্যুইন কী এবার মা হতে চলেছেন? বেশ কয়েকদিন ধরেই এই জল্পনা তুঙ্গে। আগেই সঞ্জয় লীলা বনশালির অফিসের বাইরে দীপিকাকে ঢিলেঢালা পোশাকে দেখা গিয়েছিল, আর তারপরই ফিসফাস আরও বেড়ে যায়। 

রণবীর-দীপিকা এদিন মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে চুপি চুপি হাজির হয়েছিলেন। যদিও পাপারাতজিদের এড়িয়ে যেতে চাইলেও লেন্সবন্দি হলেন দীপবীর জুটি। গাড়ির ভিতর থেকেই দেখা পাওয়া গেল তারকা দম্পতির। সত্যিই কী মা হচ্ছেন দীপিকা?

ভিডিয়ো সৌজন্য: viralbhayani

দীপিকার প্রেগন্যান্সির চর্চা শুরু হয় সঞ্জয় লীল বনশালির অফিসের সামনে তাঁকে ঢিলে পোশাকে দেখার পর থেকে। তাঁর ঢলঢলে পোশাক দেখেই নেটিজেনদের মত মা হতে চলেছেন তিনি। আর তাই বেবি বাম্প লুকিয়ে রাখার জন্য দীপিকা এমন পোশাক পরেছেন। সেই আগুনেই খানিক ঘি ঢাললেন দীপিকা-রণবীর, একসঙ্গে হাসপাতাল থেকে বের হতে দেখা গেল তাঁদের। 

আরও পড়ুন:'সবাই বন্ধু হয় না, পরিচিত হন' ফ্রেন্ডশিপ ডে তে Parambrataর উপলব্ধি

কবীর খানের ৮৩-তে দেখা যাবে দীপিকাকে, শাহরুখ খানের পাঠান ছবির শ্যুটিং সারছেন নায়িকা। ইতিমধ্যেই ঘোষণা হয়েছে হৃত্বিকের সঙ্গে ফাইটার ছবির। এর মাঝেই এমন গুঞ্জনে অনুরাগীদের প্রশ্ন তবে কী এই প্রজেক্ট গুলোতে তাঁরা দেখতে পাবেন না ডিম্পল ক্যুইনকে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)