'সবাই বন্ধু হয় না, পরিচিত হন' ফ্রেন্ডশিপ ডে তে Parambrataর উপলব্ধি

এরাই সুখী রাখে, বন্ধু হয়ে পাশে থাকে, কাদের কথা বললেন অভিনেতা?

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 1, 2021, 11:23 PM IST
'সবাই বন্ধু হয় না, পরিচিত হন' ফ্রেন্ডশিপ ডে তে Parambrataর উপলব্ধি

নিজস্ব প্রতিবেদন: আজ বন্ধুত্ব দিবস। বন্ধুদের নিয়ে মেতে আছেন সকলে। নস্টালজিয়ায় ভাসছেন তারকারাও। ফিরে যাচ্ছেন ছেলেবেলায়। স্কুল বা কলেজের ব্য়ালকনিতে ছেড়ে আসা মুহূর্তগুলো আজ বড়ই একা, তাই সকলেই স্মৃতিগুলো উল্টেপাল্টে নিচ্ছেন।

আরও পড়ুন:ছোটপর্দায় নন ফিকশন পরিচালনায় ফিরছেন Raj, সঙ্গী Mir

পরমব্রত চট্টোপাধ্য়ায়ের (Parambrata Chatterjee) বন্ধুত্বের দিন একেবারে অন্যরকম। তিনি নিজের ফেসবুক পেজে লেখেন 'আমার পেশার সৌজন্যে, আমি প্রতিদিন অনেক লোকের সাথে দেখা করি এবং আমি তা পুরোপুরি উপভোগ করি। কিন্তু তারা সবাই বন্ধু হয় না, কেবল কেউ কেউ হন, বাকিরা পরিচিত থাকুন। আমার কিছু বন্ধু আছে যাদের আমি অত্যন্ত মূল্যবান মনে করি, এবং তাদের প্রতিদিনই উদযাপন করি, তারা পৃথিবীর যেখানেই থাকুক না কেন'।

 

অভিনেতা আরও বলেন এই বিশেষ দিনটি সম্পর্কে,' আজ, যখন অনেক বন্ধুত্ব দিবসের স্ট্যাটাস এবং ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে, তখন আমার মনে হয়েছিল শুভ বন্ধু দিবসের শুভেচ্ছা আমার এই অপরিহার্য সঙ্গীরা। আমাকে ভাবতে সাহায্য করা, আনন্দ প্রবাহিত করার পাশাপাশি, তারাই ঘুরতে যাওয়া, দুঃখ, আনন্দ এবং অনুপ্রেরণার মাধ্যমে আমাকে বুদ্ধিমান, কার্যকরী এবং সুখী রাখে, আপনি খুব প্রিয়, প্রিয় বন্ধুরা! বন্ধুদের উদ্যেশ্যে বার্তা পরমব্রতর (Parambrata Chatterjee)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)