বিয়ের আগে দীপিকার বাড়িতে নন্দী পুজোর অনুষ্ঠান, ভাইরাল ছবি

 সেই পুজোর অনুষ্ঠানের ছবিই নেটগুনিয়ায় ভাইরাল হয়েছে।

Updated By: Nov 2, 2018, 03:25 PM IST
বিয়ের আগে দীপিকার বাড়িতে নন্দী পুজোর অনুষ্ঠান, ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: 'দীপবীর'-এর বিয়ের অনুষ্ঠানের জন্য দিনগোনা শুরু হয়ে গিয়েছে। আগামী ১৪ ও ১৫ নভেম্বর সিন্ধি ও কন্নড়, দুই ভারতীয় রীতিতে রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন দীপিকা পাড়ুকোন। তার আগে দীপিকার বাড়িতে শুরু হয়ে গিয়েছে প্রি-ওয়েডিং অনুষ্ঠান। অভিনেত্রীর বিয়ের আগে তাঁর বেঙ্গালুরুর বাড়িতে বিশেষ পুজোর অনুষ্ঠানের আয়োজন করা হয়। যে পুজোকে নন্দী পুজো বলা হয়। সেই পুজোর অনুষ্ঠানের ছবিই নেটগুনিয়ায় ভাইরাল হয়েছে।

দীপিকার কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবের সোশ্যাল সাইটে মিলেছে দিপ্পির বিয়ের আগের বিশেষ পুজোর অনুষ্ঠানের ছবি। এক্কেবারে দক্ষিণী রীতি মেনেই যে এই পুজোর আয়োজন হয়েছে তা দেখেই বোঝা যাচ্ছে। দীপিকার দীর্ঘদিনের বন্ধু তথা স্টাইলিস্ট শালিনী নাথানি তাঁর ইনস্টাগ্রামে পুজোর অনুষ্ঠানের দীপিকার ছবি শেয়ার করে লিখেছেন, '' অনেক ভালোবাসা রইল, তোমার জন্য আমি ভীষণ খুশি। বিশ্বের সমস্ত রকম আনন্দ পাওয়ার যোগ্যতা তোমার রয়েছে। ''

ছবিতে দীপিকাকে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা কমলা রঙের একটি শালোয়াল কুর্তা পরে থাকতে দেখা যাচ্ছে। কানে কানবালা পরে রয়েছেন দিপ্পি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

পুজো চলার সময় মাথা নিচু করে বসে থাকতেও দেখা গেছে দীপিকাকে। সেই ছবির ক্যাপশানে লিখেছেন, ''নতুন যাত্রা শুরু''।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

পুজোর অনুষ্ঠানের পর দক্ষিণী রীতিতেই চলল খাওয়া দাওয়াও...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, বিয়ের আগে দীপিকার বাড়িতে দক্ষিণী রীতি মেনে নন্দী পুজো হওয়ার কথা ছিল। যে অনুষ্ঠানে দীপিকা-রণবীর দুজনেরই উপস্থিত থাকার কথা ছিল। ব্যঙ্গালোরের বিখ্যাত নন্দী মন্দিরের পুরোহিতেরই এই পুজোর করানোর কথাও শোনা গিয়েছিল। দীপিকার  বাড়িতে আয়োজিত এই পুজোই সেই নন্দী পুজোই সেই নন্দী পুজো বলেই মনে করা হচ্ছে। কন্নড় রীতি অনুযায়ী মনে করা হয়, বিয়ের আগে নন্দীপুজোর অনুষ্ঠানে হবু কনে তাঁর মনের ইচ্ছা নন্দী পুজোর মাধ্যমে জানালে তা নাকি পূর্ণ হয়। দীপিকাকেও প্রথা মেনে এই পুজোর অনুষ্ঠানে বসতে দেখা গেল।