দীপিকার বিয়ে এবং বেঙ্গালুরু রিসেপশনের শাড়ি নিয়ে এই কীর্তির কথা শুনেছেন!

ভাইরাল ওই শাড়ির ছবি 

Updated By: Nov 23, 2018, 11:16 AM IST
দীপিকার বিয়ে এবং বেঙ্গালুরু রিসেপশনের শাড়ি নিয়ে এই কীর্তির কথা শুনেছেন!

নিজস্ব প্রতিবেদন : ইতালিতে গিয়ে কোঙ্কনি বিয়ের আসরে মায়ের দেওয়া শাড়ি পরেছিলেন দীপিকা পাডুকন। শোনা যায়, উজ্জ্বলা পাডুকনই নাকি বিয়ের জন্য মেয়েকে ওই শাড়ি উপহার দিয়েছিলেন। ১৪ নভেম্বর জরি কাঞ্জিভরম পরেয়ের পিঁড়িতে বসেন দীপিকা। যার দাম কমপক্ষে ২-৩ লক্ষ। শুধু বিয়ের প্রথম দিনই নয়, ২১ নভেম্বর বেঙ্গালুরুতে রিসেপশনের দিনও একটি সিল্ক শাড়ি পড়েন দিপ্পি। আর এরপরই তাঁর ভক্তদের মধ্যে তাড়াহুড়ো পড়ে যায়।

আরও পড়ুন : দিল্লিতে হাজির নিক, উষ্ণ আদরে হবু বর-কে আপন করে নিলেন প্রিয়াঙ্কা
জানা যাচ্ছে, দীপিকার বিয়ের শাড়ি এবং বেঙ্গালুরুর রিসেপশনের শাড়ি নাকি ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। ২১ নভেম্বর বেঙ্গালুরু রিসেপশনের পরই অঙ্গদি হাউজ থেকে দিপ্পির বিয়ের শাড়ি এবং রিসেপশনের শাড়ির মত সব জিনিস বিক্রি হয়ে যায়।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জুম টিভির খবর অনুযায়ী, অঙ্গদি হাউজের লোকজন নাকি ইতিমধ্যেই জানাতে শুরু করেছেন, দীপিকার বিয়ের কাঞ্জিভরম বা রিসেপশনের সিল্ক শাড়ি যাঁরা নিতে চান, তাঁদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। কারণ এই মুহূর্তে তাঁদের কাছে ওই ধরনের কিছু নেই।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বেঙ্গালুরুর রিসেপশন সেরে ইতিমধ্যেই রণবীর সিং মুম্বইতে ফিরে এসেছেন। স্ত্রী দীপিকার হাত ধরে বেঙ্গালুরু থেকে তাঁদের মুম্বই উড়ে আসতে দেখা যায়। বেঙ্গালুরু থেকে মুম্বইতে ফেরার সময়ও দু'জনে একযোগে গোলাপী রঙের পোশাক পরেন। বেঙ্গালুরু বিমানবন্দরে ভক্তদের দেখে হাতও নাড়াতে দেখা যায় 'দিপবীর'-কে।

.