Deepika Padukone:হাসপাতালের সামনে হাজির এক সাদা রঙের রোলস-রয়েস... কে এলেন দীপবীরের কন্যাকে দেখতে?

রণবীর দীপিকার জীবনে নতুন মোড়,কোল আলো...শুভেচ্ছা বার্তায় ভরে গেলেন

Updated By: Sep 16, 2024, 05:44 PM IST
Deepika Padukone:হাসপাতালের সামনে হাজির এক সাদা রঙের রোলস-রয়েস... কে এলেন দীপবীরের কন্যাকে দেখতে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:সম্প্রতি মা হয়েছেন বলিউড কুইন দীপিকা পাডুকোন। ৮ সেপ্টেম্বর তিনি একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। এই খুশির খবর তিনি এবং রণবীর তাঁদের ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে সবাইকে জানিয়েছেন।সুখবর পেয়েই তাকে দেখতে গেছেন বলিউড বাদশা শাহরুখ খান।

আরও পড়ুন- Alia Bhatt: রণবীর জানেন? আলিয়ার রাতের ঘুম কেড়ে নিয়েছেন সইফ-পুত্র!

১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে হাসপাতালে দীপিকা এবং রণবীরের সন্তানকে দেখতে যান শাহরুখ খান। একটি সাদা রঙের রোলস-রয়েস নিয়ে হাজির হন তিনি। তিনি হাসপাতালে  অনেকটা সময় দীপিকার সন্তানের সঙ্গে কাটান।হাসপাতালের ভিতর তার গাড়ির প্রবেশ ও বেড়িয়ে যাওয়ার বিভিন্ন ছবি ও ভিডিও প্রকাশ্যে এসেছে। যদিও শাহরুখ খানকে দেখা যায়নি।

আরও পড়ুন- Bohurupi:'বহুরূপী' চেনাবে শ্রেষ্ঠাকে, বসন্তের বিয়ে দিচ্ছেন ননিচোরা বাউল!

দীপিকা পাডুকোন তার বলিউডের সফর শুরু করেন শাহরুখ খানের হাত ধরেই। 'ওম শান্তি ওম' তাঁর প্রথম সিনেমা। প্রেক্ষাগৃহে সেটি সুপার ডুপার হিট হয়। এমনকি শাহরুখ খানের সঙ্গেই রয়েছে তাঁর অগুন্তি হিট সিনেমা। তাঁদের দুজনের সম্পর্কও খুব ভালো।তাদের কন্যা সন্তান আসার খবর পেয়েই এক ঝাঁক তারকা এবং দীপিকা রণবীরের ভক্তরা সোশ্যাল মিডিয়াতে অভিনন্দনের বন্যা বইয়ে দিয়েছে।প্রিয়াঙ্কা চোপড়া থেকে অনন্যা পান্ডে,বিপাশা বসু থেকে সারা আলি খান সবাই দীপবীরের কন্যা সন্তানকে শুভেচ্ছা জানিয়িছেন। মুকেশ আম্বানি এবং নিতা আম্বানিও তাঁদের শুভেচ্ছা বার্তা জানিয়িছেন।সন্তান আসার আগে,গণেশ চতুর্থীর দিন দীপিকা এবং রণবীড় মুম্বইয়ের সিদ্ধিবিণায়ক মন্দিরে যান। জীবনের এক নতুন অধ্যায় শুরু করার জন্যই তাদের এই মন্দির দর্শন। খবর সূত্রে যানা গেছে, দীপিকা পাডুকোন তার মাতৃকালীন ছুটি রেখেছেন মার্চ ২০২৫ অবধি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.