ফের প্রাক্তন রণবীরের সঙ্গে কফি ডেটে দীপিকা

প্রাক্তন রণবীর কাপুরের সঙ্গে দীপিকার রসায়নের প্রশংসা এখনও ভক্তদের মুখে মুখে ঘোরে। 

Updated By: Mar 5, 2019, 04:19 PM IST
ফের প্রাক্তন রণবীরের সঙ্গে কফি ডেটে দীপিকা

নিজস্ব প্রতিবেদন: রণবীর সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন দীপিকা, তার পর বেশ কয়েকটা মাস কেটে গেছে। তবে প্রাক্তন রণবীর কাপুরের সঙ্গে দীপিকার রসায়নের প্রশংসা এখনও ভক্তদের মুখে মুখে ঘোরে। বিশেষ করে রিল লাইফে।

সম্প্রতি, বিয়ের পর ফের একবার ক্যামেরায় ধরা পড়ল রণবীর-দীপিকার রসায়ন। সোফায় বসে একসঙ্গে কফি খেতে খেতে গল্প ও হাসি ঠাট্টায় মেতে উঠতে দেখা গেল রণবীর (কাপুর) দীপিকাকে। রণবীর-দীপিকার এই ছবি দেখে এক ঝটকায় অনেকেই চমকে গিয়েছিলেন। অনেকের মনেই প্রশ্ন জেগেছিল ফের কি তবে কফি ডেটে গিয়েছিলেন এই দুই প্রাক্তন প্রেমিক-প্রেমিকা? তবে না, বাস্তবে এক্কেবারেই ডেটে যাননি, তবে বিজ্ঞাপনের জন্য ফের একবার কাছাকাছি এলেন সেটা তো সত্যিই। যাঁরা এখন রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোনের পুরনো রসায়নটা দেখতে চান, তাঁদের যে চোখ জুড়াবে সেটা বলাই বাহুল্য।

আরও পড়ুন-অর্জুন-মালাইকার বিয়ের খবরে খুশি নন, বিয়েতে থাকছেন না দিদি সোনম?

রণবীর কাপুর-দীপিকা পড়ুকোনকে ফের সিনেমার পর্দাতেও একসঙ্গে দেখতে চাইছেন ভক্তরা। ভক্তদের অবশ্য সেই ইচ্ছাও খুব শীঘ্রই পূরণ হবে বলেও খবর। তবে কোন ছবিতে তা এখনও জানা যায়নি। তবে দীপিকাকে এভাবে প্রাক্তনের সঙ্গে রোম্যান্স করতে দেখে রণবীর সিং-এর হিংসে কি হচ্ছে না? একথা জানতেও উৎসাহী অনেকেই...

আরও পড়ুন-মুম্বইয়ের জঙ্গি দমন শাখায় যোগ দিচ্ছেন অক্ষয়?