অর্জুন-মালাইকার বিয়ের খবরে খুশি নন দিদি সোনম!

 খুড়তুতো দিদি সোনম কাপুর নাকি ভাই অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্কে বিশেষ খুশি নন। 

Updated By: Mar 5, 2019, 04:20 PM IST
অর্জুন-মালাইকার বিয়ের খবরে খুশি নন দিদি সোনম!

নিজস্ব প্রতিবেদন: আগামী মাসেই বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। বি-টাউনে তাঁদের দীর্ঘদিনের প্রেমের গুঞ্জনকেই এবার সত্যি করতে চলেছেন তাঁরা। তবে শোনা যাচ্ছে অর্জুন কাপুরের খুড়তুতো দিদি সোনম কাপুর নাকি ভাই অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্কে বিশেষ খুশি নন। 

কারণটা কী জানেন?

ঘটনাটা অবশ্য বহু পুরনো। ২০১৬তে মনীশ মালহোত্রার জন্মদিন পার্টিতে সোনম কাপুর, মালাইকা অরোরা দুজনেই আমন্ত্রিত ছিলেন। সেখানে অরিরিক্ত মদ্যপান করে বেসামাল হয়ে পড়েন মালাইকা। সেসময় সোনমই মালাইকাকে সাহায্য করতে এগিয়ে আসেন। তবে সেদিন সোনমের সাহায্য মালাইকা নেননি, উপরন্তু সকলের সামনে তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন। সেই ঘটনায় ভীষণই দুঃখ পান সোনম। শোনা যায়, ওই ঘটনার পর থেকেই সোনম অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে নাকি বিশেষ খুশি ছিলেন না। এমনকি ওই ঘটনার পর থেকে মালাইকার সঙ্গে কথাও বলা বন্ধ করে দেন সোনম। 

আরও পড়ুন-মুম্বইয়ের জঙ্গি দমন শাখায় যোগ দিচ্ছেন অক্ষয়?

তবে অবশ্য সোনম কেন, ১২ বছরের বড় মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্ক নিয়ে বনি কাপুর, অনিল কাপুরের পরিবারের কেউই প্রথমে খুশি ছিলেন না। পরে ধীরে ধীরে সকলেই মালাইকাকে মেনে নেন। তবে সোনম এখনও সেভাবে মালাইকার সঙ্গে কথা বলেন না। তবে পরিবারের সকলে যদি মালাইকা-অর্জুনের বিয়েতে উপস্থিত থাকেন, তাহলে সোনম কাপুরও সেখানে থাকবেন বলেই জানা যাচ্ছে।