'দেশের বিচার ব্যবস্থায় আস্থা আছে', পদ্মাবতী নিয়ে আশাবাদী দীপিকা

'পদ্মাবতী' নিয়ে বিতর্কের জেরে  সিনেমার মুক্তিই এখন অনিশ্চয়তার মধ্যে। নির্মাতারা যতই ১ ডিসেম্বর 'পদ্মাবতী'র মুক্তির দিন ঘোষণা করুক না কেন, সূত্রের খবর সেন্সর বোর্ড সার্টিফিকেটের জন্য এখনও ফিল্মটি দেখেই উঠতে পারেনি। খুব সম্ভবত 'পদ্মাবতী'র মুক্তি পিছিয়ে যেতে পারে ১২ ডিসেম্বরে। তার উপর রাজপুত করনি সেনা থেকে শুরু করে বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠনগুলির নিত্য নতুন হুমকি লেগেই রয়েছে। উত্তর প্রদেশের ক্ষত্রিয় সমাজ সংগঠনের এক সদস্য তো পরিচালক সঞ্জয়লীলা বনশালি ও অভিনেত্রী দীপিকা পাডুকনের শিরচ্ছেদের জন্য ৫ কোটি টাকা পুরস্কারও ঘোষণা করেছেন। এতকিছুর মধ্যে দীপিকা পাড়ুকোন কিন্তু নিরাশ হননি। উল্টে পদ্মাবতী অভিনেত্রী দেশের বিচার ব্যবস্থার উপর আস্থা রেখেছেন।

Updated By: Nov 17, 2017, 11:55 PM IST
'দেশের বিচার ব্যবস্থায় আস্থা আছে', পদ্মাবতী নিয়ে আশাবাদী দীপিকা

নিজস্ব প্রতিবেদন : 'পদ্মাবতী' নিয়ে বিতর্কের জেরে  সিনেমার মুক্তিই এখন অনিশ্চয়তার মধ্যে। নির্মাতারা যতই ১ ডিসেম্বর 'পদ্মাবতী'র মুক্তির দিন ঘোষণা করুক না কেন, সূত্রের খবর সেন্সর বোর্ড সার্টিফিকেটের জন্য এখনও ফিল্মটি দেখেই উঠতে পারেনি। খুব সম্ভবত 'পদ্মাবতী'র মুক্তি পিছিয়ে যেতে পারে ১২ ডিসেম্বরে। তার উপর রাজপুত করনি সেনা থেকে শুরু করে বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠনগুলির নিত্য নতুন হুমকি লেগেই রয়েছে। উত্তর প্রদেশের ক্ষত্রিয় সমাজ সংগঠনের এক সদস্য তো পরিচালক সঞ্জয়লীলা বনশালি ও অভিনেত্রী দীপিকা পাডুকনের শিরচ্ছেদের জন্য ৫ কোটি টাকা পুরস্কারও ঘোষণা করেছেন। এতকিছুর মধ্যে দীপিকা পাড়ুকোন কিন্তু নিরাশ হননি। উল্টে পদ্মাবতী অভিনেত্রী দেশের বিচার ব্যবস্থার উপর আস্থা রেখেছেন।

এবিষয়ে ডিএনএ-কে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, '' একজন মহিলা হিসাবে, একজন শিল্পী হিসাবে এবং এমন একজন মানুষ হিসাবে যে জীবনের দুটি বছর এই সিনেমার সঙ্গে কাটিয়েছে, সেখান থেকে দাঁড়িয়ে আমার রাগ হচ্ছে, কষ্ট হচ্ছে। তবে আমার হাসি পাচ্ছে সেই সমস্ত মানুষদের প্রতি যাঁরা এই সিনেমাটা নিয়ে এমন অদ্ভুত আচরণ করছে। একইসঙ্গে অনেকধরণের অনুভূতির জাগছে। তবে আমি জানি এর শেষটা ভালোই হবে।''

দীপিকা আরও বলেন, '' আমার দেশের বিচার ব্যবস্থার প্রতি পূর্ণ আস্থা রয়েছে। আমার বিশ্বাস ভুল কিছু ঘটবে না।''

আরও পড়ুন- পয়লা ডিসেম্বর মুক্তি পাচ্ছে না 'পদ্মাবতী'!
 

 

.