• 542/542 TARGET 272
  • BJP+

    344BJP+

  • CONG+

    91CONG+

  • OTH

    107OTH

বাজল বিয়ের সানাই, ইতালি উড়ে গেলেন রণবীর, দীপিকা

বিয়ে উপলক্ষে এবার ইতালিতে পাড়ি দিলেন বলিউডের এই সেলেব জুটি

Updated: Nov 10, 2018, 10:04 AM IST
বাজল বিয়ের সানাই, ইতালি উড়ে গেলেন রণবীর, দীপিকা

নিজস্ব প্রতিবেদন : ১৪ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। প্রথম দিন দক্ষিণী মত অনুযায়ী বিয়ে সারবেন। ১৫ নভেম্বর হবে তাঁদের সিন্ধি মতে বিয়ে। বুঝতেই পারছেন, রণবীর সিং এবং দীপিকা পাডুকনের কথাই বলা হচ্ছে। বিয়ে উপলক্ষে এবার ইতালিতে পাড়ি দিলেন বলিউডের এই সেলেব জুটি।

আরও পড়ুন : দীপাবলির পরই হবু শ্বশুর বাড়ি, বিয়ের আগেই একসঙ্গে থাকছেন অর্জুন-মালাইকা!
পূর্ব পরিকল্পনা অনুযায়ী, ১০ নভেম্বরই ইতালিতে উড়ে যাওয়ার কথা ছিল রণবীর-দীপিকার। সেই অনুযায়ী সকাল সকাল মুম্বই বিমানবন্দরে পাড়ি দেন তাঁরা। রণবীর, দীপিকার বিয়ে নিয়ে যেমন উচ্ছ্বসিত তাঁদের ভক্তরা, তেমনি বলিউড 'খলজি'-ও খুশিতে একেবারে ঝলমল করে ওঠেন।  আর সেই কারণেই মুম্বই বিমানবন্দরে হাজির হওয়ার সঙ্গে সঙ্গে রণবীরকে দেখে বেজে ওঠে 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে'-র সেই বিখ্যাত গান 'মেহন্দি লাগাকে রাখনা'। 
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ভিডিওটি লক্ষ করতে দেখতে পাবেন, প্রথমে মুম্বই বিমানবন্দরে এসে হাজির হন রণবীর সিং। তাঁর পরনে ছিল সাদা রঙের পোশাক। রণবীরের পর পরই সেখানে আসেন দীপিকা।  সাদা রঙের পেন্সিল স্কার্টে 'পদ্মাবতী'-কেও লাগছিল অসাধারণ।  রণবীর-দীপিকার আসা নিয়ে উচ্ছ্বসিত ছিল পাপারাতজিও। সেই কারণেই বিমানবন্দরে ঢোকার আগে পাপারাত্জির সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে তবেই সেখান থেকে বিদায় নেন। 

আরও পড়ুন : বাড়ির রাধুনি, গাড়ি চালকের উপরও অত্যাচার করেন বলিউডের এই অভিনেতা?
এদিকে বেশ কিছুদিন ধরে বিপর্যয়ের সম্মুখীন ইতালির বেশ কিছু অংশ। ভেনিস সহ সে দেশের একাধিক দর্শনীয় স্থান জলের তলায়।  ফলে, লেক কোমো শহরের কী অবস্থা, তা নিয়ে কপালে ভাঁজ পড়তে শুরু করে সিং এবং পাডুকন পরিবারে। এমনকী, রণবীর, দীপিকার বিয়ে শেষ পর্যন্ত নির্ধরিত জায়গায় হবে কি না, তা নিয়েও চিন্তায় পড়ে যান দুই সেলেবের পরিবার। কিন্তু, অবশেষে সমস্ত ধ্বন্দ কাটিয়ে বিয়ের জন্য ইতালিতে উড়ে যান রণবীর সিং এবং দীপিকা পাডুকন।  
জানা যাচ্ছে, বলিউডের এই জনপ্রিয় সেলে জুটির বিয়েতে হাজির থাকবেন মাত্র ৩০ জন।  পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই একান্তে 'ডেস্টিনেশন ওয়েডিং' সারবেন তাঁরা। এমনকী তাঁদের বিয়েতে যাঁরা হাজির হবেন, তাঁরা কেউ মোবাইল ফোনও ব্যবহার করতে পারবেন না বলে খবর। বিয়ের মুহূর্তগুলিকে একান্ত ব্যক্তিগত করে রাখতেই রণবীর-দীপিকা এই সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর।