ভ্যালেন্টাইনস ডে-তে রণবীরের সঙ্গে কী করছেন, নিজেই জানালেন দীপিকা

দীপিকা-পাড়ুকোন ও রণবীর সিং-এর প্রেম নিয়ে আর নতুন করে কিছু বলার নেই। প্রেম নয়, আপাতত 'দীপবীর'-এর বিয়ের আলোচনার মশগুল বি-টাউন। তাই আগামী ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডেতে বলিউডের এই লাভ বার্ড কী করছেন সেই প্রশ্ন তো চলেই আসে।

Updated By: Feb 12, 2018, 09:09 PM IST
ভ্যালেন্টাইনস ডে-তে রণবীরের সঙ্গে কী করছেন, নিজেই জানালেন দীপিকা

নিজস্ব প্রতিবেদন : দীপিকা-পাড়ুকোন ও রণবীর সিং-এর প্রেম নিয়ে আর নতুন করে কিছু বলার নেই। প্রেম নয়, আপাতত 'দীপবীর'-এর বিয়ের আলোচনার মশগুল বি-টাউন। তাই আগামী ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডেতে বলিউডের এই লাভ বার্ড কী করছেন সেই প্রশ্ন তো চলেই আসে।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে তাই খুব স্বাভাবিক ভাবেই তাঁর ভ্যালেন্টাইনস ডের প্লান জানতে চেয়ে  প্রশ্ন করা হয়। আর দীপিকা তার উত্তরে কী বলেছেন জানেন?

'পদ্মবত' অভিনেত্রীর কথায়। '' আমার মনে হয় বছরের প্রত্যেকটা দিনই  ভ্যালেন্টাইনস ডের মতো করে সেলিব্রেট করা উচিত। আপাতত আমি আমার আগামী ছবি 'স্বপ্না দিদি' নিয়ে ব্যস্ত। ভ্যালেন্টাইনস ডে-র দিনও আমি ওই ছবির জন্যই প্রস্তুতি নেব।'' 

তবে দীপিকা যতই ভ্যালেন্টাইনস ডে-র সেলিব্রেশনের প্রসঙ্গ এড়িয়ে যান না কেন,  'দীপবীর'-এর ভক্তরা যে ওই বিশেষ দিনে তাঁদের একসঙ্গে দেখার অপেক্ষায় থাকবেন তা বলাই বাহুল্য।