Deepika Padukone: 'পলিটিক্স আমি পাত্তাই দিই না', ব্যান বিতর্কে মুখ খুললেন দীপিকা...

Deepika Padukone: চলতে থাকা বিতর্ক ও সমালোচনার মধ্যেই মুখ খুললেন দীপিকা পাড়ুকোন। সরাসরি 'দ্য কেরালা স্টোরি' সম্পর্কে কিছু না বললেও সিনেমা ঘিরে চলা রাজনীতি নিয়ে ক্ষোভ উগরে দেন তিনি। সম্প্রতি আন্তর্জাতিক পত্রিকা টাইমস-এর প্রচ্ছদে কভার গার্লের জায়গা করে নিয়েছেন দীপিকা। 

Updated By: May 11, 2023, 05:31 PM IST
Deepika Padukone: 'পলিটিক্স আমি পাত্তাই দিই না', ব্যান বিতর্কে মুখ খুললেন দীপিকা...

শতরূপা কর্মকার: 'দ্য কেরালা স্টোরি' নিয়ে চলতে থাকা বিতর্ক ও সমালোচনার মধ্যেই পক্ষে বিপক্ষে মুখ খুলছেন বহু তারকা। এবার নাম না করেই এই ছবির বিতর্কের বিষয়ে নিজের মতামত রখেন বলি ডিভা দীপিকা পাড়ুকোন। সরাসরি 'দ্য কেরালা স্টোরি' সম্পর্কে কিছু না বললেও সিনেমা ঘিরে চলা রাজনীতি নিয়ে ক্ষোভ উগরে দেন তিনি। সম্প্রতি আন্তর্জাতিক পত্রিকা টাইমস-এর প্রচ্ছদে কভার গার্লের জায়গা করে নিয়েছেন দীপিকা। 

টাইমস-এর প্রচ্ছদে তাঁর ছবির পাশেই ছিল ‘দ্য গ্লোবাল স্টার’ তকমা। সেই পত্রিকার সাক্ষাৎকারেই নিজের কেরিয়ারের বিভিন্ন বিষয় ও সিনেমা নিয়ে রাজনীতির কথা বলেছেন তিনি। মুক্তি পাওয়ার পর থেকেই বিতর্ক ও সমালোচনার মুখে পড়েছে 'দ্য কেরালা স্টোরি'। অভিযোগ, ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে এই ছবি। তবে বক্স অফিস কালেকশনে ছাপিয়ে গিয়েছে 'দ্য কাশ্মীর ফাইলস'কেও। 

আরও পড়ুন: Mimi Chakraborty: ‘সাংসদ হয়ে জুয়ার প্রচার করছেন?’ নেটপাড়ায় প্রবল কটাক্ষের মুখে মিমি চক্রবর্তী...

সিনেমা নিয়ে রাজনীতি প্রসঙ্গে তিনি বলেন, 'আমি জানি না আমার কিছু মনে হওয়া উচিত কিনা। তবে সত্যি যে এই মুহূর্তে আমার কিছুই মনে হয় না। আমি কেবল আমার কেরিয়ারে ফোকাস করতে চাই।' প্রসঙ্গত, এর আগে রাজনীতির রোষের মুখে পড়েছিল একাধিক সিনেমা। তার মধ্যে দীপিকা অভিনীত ছবি 'পদ্মাবত'ও ছিল। ইতিহাসকে বিকৃত করা হয়েছে এমন অভিযোগে কর্ণি সেনার রক্তচুক্ষ দেখেছিল এই ছবি। তবে কেবল পদ্মাবতই নয়। কয়েকমাস আগেই পাঠান সিনেমায় 'বেশরম রং' গানে গেরুয়া রঙের বিকিনি পরায় বয়কট করারও ডাক উঠেছিল এই ছবির।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @deepikapadukone

তবে এই মুহূর্তে আসলেই গ্লোবাল স্টার তিনি। ৯৫তম অস্কারে ভারতের নাটু নাটু গানের পরিচয় করান তিনি। দীপিকার কথায়, ‘একটা গানে অস্কার কিংবা একটা তথ্যচিত্রে নয়। অস্কারের আমাদের আরও অনেক সুযোগ রয়েছে।’ অস্কারের মঞ্চে দীপিকার উপস্থিতিও ছিল নজরকাড়া। শাহরুখ খান, আমির খান, ঐশ্বর্য রাই বচ্চন ও প্রিয়াঙ্কা চোপড়ার পরে তিনি টাইমস ম্যাগাজিনের কভার গার্ল হলেন। এর আগে ২০১৮ সালে প্রকাশিত পৃথিবীর সবচেয়ে প্রভাবশালী ১০০ জনের মধ্যে তিনি জায়গা করে নিয়েছিলেন।  

আরও পড়ুন: TV Serial: ‘সেট থেকে বেরোতে দিচ্ছিল না...’, ধারাবাহিকের প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অভিনেত্রীর

তিনিই প্রথম ভারতীয় সেলেব যিনি বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের প্রথম ভারতীয় ব্র্যান্ড অ্যাম্বাসাডার হন। ২০২১ সালে তিনি 'লেভি'র ব্র্যান্ড অ্যাম্বাসাডার হন। ২০২২ সালে তিনি 'লুই ভিটোঁ'র হাউস ব্র্যান্ড অ্যাম্বাসাডার হন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.