WATCH | Deepika Padukone: ভুটানে দীপিকা, ভক্তরা মুড়িয়ে দিলেন ভালোবাসায়, মুহূর্তে ভাইরাল বলি ডিভার ছবি

ভুটানে রয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তাঁর ফ্যান পেজগুলোয় চোখ রাখলেই দেখা যাবে যে, দীপিকার ভুটান ডায়েরির অ্যালবাম ভাইরাল হয়ে গিয়েছে। আর ছবি দেখেই বোঝা যাচ্ছে যে, দীপিকাকে ভক্তরা মুড়িয়ে দিয়েছেন ভালোবাসায়।  

Updated By: Apr 11, 2023, 07:35 PM IST
WATCH | Deepika Padukone: ভুটানে দীপিকা, ভক্তরা মুড়িয়ে দিলেন ভালোবাসায়, মুহূর্তে ভাইরাল বলি ডিভার ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো : বলি ডিভা দীপিকা পাড়ুকোন এখন রয়েছেন ভুটানে। 'ল্যান্ড অফ দ্য থান্ডার ড্রাগন'-এ তিনি কী করছেন! ছবির শ্যুটিংয়ে নাকি ঘুরতে এসেছেন? এই প্রশ্নের উত্তর মেলেনি যদিও। তবে অভিনেত্রীর একাধিক ছবি ও  ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল। তাঁর ফ্যান পেজগুলিতে শুধুই নায়িকার ভুটান ভ্রমণের গল্প। দীপিকাকে শেষবার শাহরুখ খানের সঙ্গে ব্লকবাস্টার 'পাঠান'-এ স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। 
এখন দীপিকা খবরে ভুটানের জন্যই। 

আরও পড়ুন : Amitabh Bachchan: ছাত্রজীবনেই 'মদ খেতে' শুরু করে দিয়েছিলেন বিগ বি! নেশা ছাড়লেন কীভাবে?

দীপিকার ভাইরাল হওয়া ছবিগুলির মধ্যে দেখা গিয়েছে যে, তিনি বেছে নিয়েছেন কালো পোশাক। চুলের খোঁপায় নেই তেমন বাঁধুনি।দীপিকাকে এক ছবিতে দেখা যাচ্ছে যে, তিনি ভক্তের সঙ্গে সেলফি তুলছেন। আবার অন্য এক ফোটোতে দেখা গিয়েছে যে, তিনি একটি বাদামি রঙের কো-অর্ড সেট পরে রয়েছেন, তাঁর ভক্তদের সঙ্গে ফোটো তুলছেন ৷ দীপিকাকে আবার ভুটানে একটি ক্যাফের কর্মীদের সঙ্গেও ছবি তুলতে দেখা গিয়েছে। তখন তাঁর পরনে ছিল একটি সাদা টার্টলনেক টি-শার্ট। সাদা-কালোতেই খেলেছেন দীপিকা।

যেহেতু দীপিকা তাঁর বেশিরভাগই ছবিই ভক্তদের সঙ্গে তুলেছেন, তাই দেখে মনে হয়েছে তাঁর স্বামী রণবীর সিং বা পরিবারের অন্য সদস্যরা হয়তো ভুটানে নেই। দীপিকার ভক্তরা তাঁর কাছে জানতে চেয়েছিলেন যে, তিনি ভুটানে কী করছেন। একজন ভক্ত লিখলেন, 'ভুটানে কী হচ্ছে!' অনেকে এও ভেবেছেন যে, তিনি সম্ভবত কোনও নতুন ছবির শ্যুটিংই করছেন। আবার কেউ অভিনেত্রীর টি-শার্ট দেখেও মোহিত হয়েছেন। কেউ সামলাতে না পেরে, জিজ্ঞাসাই করে ফেললেন, 'রণবীর যায়নি?' রণবীর এবং দীপিকাকে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল মুম্বইয়ে নীতা-মুকেশ আম্বানির কালচারাল সেন্টারের উদ্বোধনে। 

আরও পড়ুন : Nonte Fonte: অবিশ্বাস্য! গরমের ছুটিতে দুষ্টুমিতে হল কাঁপাতে আসছে নন্টে-ফন্টে...
 

দীপিকা কিন্তু চলতি বছরের শুরু থেকেই লাইমলাইটে আছেন। প্রথমে 'পাঠান'-এ দুরন্ত অভিনয়ের জন্য এবং পরে ৯৫ তম একাডেমি অ্যাওয়ার্ডে তাঁর অসাধারণ উপস্থিতির জন্য। দীপিকাকে হৃতিক রোশনের সঙ্গে সিদ্ধার্থ আনন্দের 'ফাইটার' ছবিতে দেখা যাবে। এরপর দক্ষিণের সুপারস্টার প্রভাসের সঙ্গে 'প্রজেক্ট কে'তেও পাওয়া যাবে তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

<iframe allow="accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen="" frameborder="0" height="350" src=https://zeenews.india.com/bengali/live-tv/embed?autoplay=1&mute=1  width="100%"></iframe>

.