close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ভিডিয়ো: '৮৩'-র ব্যাট দিয়েই রণবীরকে ধোলাই ঘরণী দীপিকার!

বাস্তবের স্বামী-স্ত্রী আবারও পর্দার জুটি। 

Updated: Jun 12, 2019, 11:23 PM IST
ভিডিয়ো: '৮৩'-র ব্যাট দিয়েই রণবীরকে ধোলাই ঘরণী দীপিকার!

নিজস্ব প্রতিবেদন: '৮৩' ছবিতে রণবীর সিং-এর নায়িকা কে? অবশেষে উন্মোচন হল রহস্যের পর্দা। তিনি বাস্তব জীবনেও রণবীরের ঘরণী। ঠিকই ধরেছেন, দীপিকা পাডুকোনই হচ্ছেন ছবিতে ভারতের প্রাক্তন অধিনায়ক কপিল দেবের স্ত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিয়ো শেয়ার করে নিজেই সে কথা জানালেন 'বাজিরাও'।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, রণবীর সিংকে একটি ক্রিকেট ব্যাট দিয়ে মারছেন দীপিকা। ক্যাপশনে রণবীর লিখেছেন, আমার রিল ও বাস্তব জীবনের গল্প"। ভিডিয়োয় প্রচুর প্রতিক্রিয়া দিয়েছেন অভিনেতা-অভিনেত্রীর বন্ধু এবং অনুরাগীরা। ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন মজার ভিডিয়োটি।

সম্প্রতি '৮৩'-র শুটিং-এ যোগ দিতে লন্ডন পৌঁছেছেন দীপিকা। ছবিতে কপিল দেবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। তাঁর চরিত্রের সম্পর্কে দীপিকা বলেন, "আমি খুব খুশি যে কবীর আমার কাছে ছবিটি নিয়ে এল। এতদিন ছপক ছবিটি নিয়ে ব্যস্ত ছিলাম (শ্যুটিং সম্প্রতি সমাপ্ত হয়েছে)। খবরটি ঘোষণার জন্য সঠিক সময়ের অপেক্ষা করছিলাম। আমি অন্য কাউকে ভাবতে পারিনা কপিলের চরিত্রে। তবে যদি রণবীরের জায়গায় অন্য কেউও অভিনয় করত তাও আমি আমার কাজটা ঠিক ভাবেই করতাম"।

প্রসঙ্গত, কবীর খান পরিচালিত '৮৩' ছবিটি ১৯৮৩ সালের বিশ্বকাপে ভারতের জয়ের পটভূমিকায় তৈরি হতে চলেছে। ছবিটি মুক্তি পাবে আগামী বছর ১০ এপ্রিল।

এর আগে একাধিক ছবিতে পর্দায় অভিনয় করেছেন রণবীর-দীপিকা। তাঁদের জুটিকে সাদরে গ্রহণ করেছেন দর্শকরা। বাজিরাও মস্তানিই হোক বা রামলীলা- রণবীর-দীপিকা মানেই হিট ছবি। '৮৩' ছবিতেও দুজনের রসায়ন দেখার অপেক্ষায় শিহরিত ভক্তরা।        

আরও পড়ুন- মা হলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়