close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিয়েতে নিমন্ত্রণ করেনি করিনা, আফসোস 'প্রাক্তন' শাহিদের

 সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-তে তাঁর ব্যক্তিগত এবং পেশাগত জীবন নিয়ে মুখ খোলেন শাহিদ।

Updated: Jun 12, 2019, 05:55 PM IST
বিয়েতে নিমন্ত্রণ করেনি করিনা, আফসোস 'প্রাক্তন' শাহিদের

নিজস্ব প্রতিবেদন: বিয়ের আগেও সম্পর্ক নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি শাহিদ কাপুর। তা সে করিনা কাপুর খানের সঙ্গে দীর্ঘ সময়ের সম্পর্কই হোক কিংবা প্রিয়াঙ্কা চোপড়া সঙ্গে তুলনামূলক কম সময়ের সম্পর্ক। 'শানদার' অভিনেতা সবসময়েই অকপট। সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-তে তাঁর ব্যক্তিগত এবং পেশাগত জীবন নিয়ে মুখ খোলেন শাহিদ।

শাহিদ কাপুরকে প্রশ্ন করা হয় তিনি প্রিয়াঙ্কার বিয়েতে তিনি তো আমন্ত্রিত ছিলেন, করিনার বিয়েতেও কি গিয়েছিলেন? উত্তরে বলেন, "করিনার বিয়ে হয়েছে বেশ কয়েক বছর হয়ে গেল। আমার ঠিক মনে নেই। তবে মনে হয়না ও আমাকে নিমন্ত্রণ করেছিল।"

আরও পড়ুন-মা হলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন-অভিনয় থেকে ফের বিরতি নিলেন ইরফান খান

এছাড়াও পেশাগত জীবন নিয়ে শাহিদ বলেন, 'রং দে বসন্তী'তে অভিনয়ের সুযোগ পেয়েও করতে পারিনি সময়ের অভাবে। এর জন্য আফসোস হয়।'' অপরদিকে আলিয়া ভাটের সঙ্গে অভিনীত 'শানদার' ছবির ব্যাপারে তিনি বলেন, "ছবিটা দেখে আমি নিজেও বিভ্রান্ত হয়ে গিয়েছিলাম।"

প্রসঙ্গত, 'কফি উইথ করণ ৬' শো-তে এসে শাহিদ জানিয়েছিলেন করিনা এবং প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর সম্পর্ক তাঁকে অনেক কিছু শিখিয়েছে। তাই তিনি কোনও স্মৃতি ভুলতে চান না। এমনকি প্রিয়াঙ্কার বিয়ের খবরে শাহিদ তাঁকে শুভেচ্ছাও জানান সোশাল মিডিয়াতে। লেখেন, "প্রিয়াঙ্কা এবং নিককে অনেক অনেক শুভেচছা। বিয়ে একটি সুন্দর বিষয়, আমার নিজের অভিজ্ঞতা থেকে তা আমি বলতে পারি। প্রিয়াঙ্কা খুবই ভাল করছে এবং আমি ওর জন্য খুব খুশি।"

প্রসঙ্গত, শাহিদের পরবর্তী ছবি 'কবীর সিং' মুক্তি পাবে ২১ জুন। ছবিতে তাঁকে দেখা যাবে একজন মদ্যপ চিকিৎসকের চরিত্রে। তাঁর বিপরীতে রয়েছেন কিয়ারা আডবাণী।

আরও পড়ুন-জুনিয়ার ডাক্তারকে আক্রমণ, তীব্র নিন্দা কৌশিক গঙ্গোপাধ্যায় ও ঋদ্ধির