'আমার দেশ জ্বলছে,দয়া করে হিংসা ছড়াবেন না' দিল্লি নিয়ে বার্তা নুসরতের

সৃজিত থেকে পরমব্রত, দিল্লি নিয়ে আশঙ্কা প্রকাশ অভিনেতাদেরও

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 26, 2020, 05:44 PM IST
'আমার দেশ জ্বলছে,দয়া করে হিংসা ছড়াবেন না' দিল্লি নিয়ে বার্তা নুসরতের

নিজস্ব প্রতিবেদন: আধাসেনা নামানোর পরও থামছে না হিংসা। পরিস্থিতি বিচার করে বুধবার ৩৫ কোম্পানি আধাসেনা থেকে বাড়িয়ে করা হয়েছে ৪৫ কোম্পানি।  শেষ খবর পাওয়া পর্যন্ত দিল্লি হিংসায় প্রাণ হারিয়েছেন ২৪ জন।

আরও পড়ুন : 'দিল্লি জ্বলছে, আপনি ট্রাম্পের সঙ্গে খেতে বসেছেন?' কটাক্ষের মুখে এ আর রহমান

পরিস্থিতি নিয়ন্ত্রণের ভার দেওয়া হয়েছে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালকে। অন্যদিকে দিল্লির হিংসা নিয়ে বুধবার মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অশান্ত দিল্লিতে শান্তির বার্তা দিয়ে টুইট করে তিনি জানান, শান্তি এবং একতা বজায় রাখা আমাদের প্রধান কর্তব্য। দিল্লির ভাই-বোনেদের অনুরোধ শান্তি এবং ভ্রাতৃত্ব বজায় রাখুন। দিল্লির বিভিন্ন জায়গায় পরিস্থিতি গভীরভাবে খতিয়ে দেখা হচ্ছে। শান্তি ফেরাতে গ্রাউন্ড জিরোয় দাঁড়িয়ে পুলিস এবং অন্যান্য এজেন্সি কাজ করে চলছে।
দিল্লির হিংসা নিয়ে এবার বলিউডের পাশাপাশি মুখ খুলতে শুরু করেছেন টলিউডের অভিনেতারাও। সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে পরমব্রত কিংবা নুসরত, টলিউডের একাধিক সেলেব মুখ খুলছেন দিল্লি নিয়ে।

আরও পড়ুন : দিল্লিতে হিংসা রুখতে সরিয়ে দেওয়া হোক কপিল মিশ্রর মতো মানুষদের, ফুঁসলেন জাভেদ আখতার
দেখুন কী বললেন সেলেবরা...

 

এসবের মাঝে এবার দিল্লির হিংসায় কেন্দ্রীয় সরকার ও স্বরাষ্ট্রমন্ত্রীকে কাঠগড়ায় তুললেন সনিয়া গান্ধী।  তিনি বলেন, বলেন,''দিল্লির হিংসার দায় স্বরাষ্ট্রমন্ত্রীর। ওনার পদত্যাগ চাইছে কংগ্রেস।'' একইসঙ্গে অরবিন্দ কেজরীবালকেও নিশানা করেছেন সনিয়া। তাঁর কথায়, ''শান্তি ও সম্প্রীতি ফেরাতে মানুষের কাছে পৌঁছতে পারেনি প্রশাসন। এজন্য মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল ও কেন্দ্রীয় সরকারকে যথাযথ পদক্ষেপ করেনি। এর পছিনে রয়েছে ষড়যন্ত্র। দিল্লিতে ভোটের সময় বিজেপি নেতাদের মন্তব্য ভয় ও ঘৃণার পরিবেশ তৈরি করেছিল।''

.