Sabyasachi Mukherjee: বিজেপি নেতার হুমকি, মঙ্গলসূত্রের বিজ্ঞাপন সরিয়ে নিলেন সব্যসাচী

সম্প্রতি নয়া মঙ্গলসূত্র কালেকশন লঞ্চ করেন সব্যসাচী মুখোপাধ্যায় 

Updated By: Nov 1, 2021, 03:23 PM IST
Sabyasachi Mukherjee: বিজেপি নেতার হুমকি, মঙ্গলসূত্রের বিজ্ঞাপন সরিয়ে নিলেন সব্যসাচী

নিজস্ব প্রতিবেদন: বিগত কয়েকদিনে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছে বেশ কয়েকটি ব্র্যান্ডের বিজ্ঞাপন। এবার সেই তালিকায় নতুন নাম ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের (Designer Sabyasachi Mukherjee) লেবেল। সম্প্রতি নয়া মঙ্গলসূত্রের কালেকশন লঞ্চ করেছেন তিনি। মঙ্গলসূত্রের আড়ালে নগ্নতার প্রচার করছেন ডিজাইনার, এমনকি এই বিজ্ঞাপন হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত হেনেছে এমনটাই অভিযোগ এনেছেন মধ্যপ্রদেশের এক মন্ত্রী। এর জেরে ডিজাইনার সব্যসাচীকে পুলিসের হুমকি দিতেও ছাড়েননি তিনি। অবশেষে সেই বিজ্ঞাপন সরিয়ে নিলেন ডিজাইনার। 

সব্যসাচী ব্র্যান্ডের তরফ থেকে একটি অফিসিয়াল স্টেটমেন্টে জানানো হয়েছে, 'ঐতিহ্য এবং সংস্কৃতিকে সময়ের সঙ্গে আরও এগিয়ে নিয়ে যাওয়ার প্রেক্ষাপটে এই মঙ্গলসূত্র ক্যাম্পেনের মূল লক্ষ্য ছিল ক্ষমতায়ন নিয়ে কথা বলা। এই প্রচারকে উদযাপন করাই ছিল আমাদের লক্ষ্য। আমরা দুঃখিত যে সেলিব্রেশনের বদলে এটি সমাজের একাংশকে অসন্তুষ্ট করেছে। তাই আমরা এই ক্যাম্পেন প্রত্যাহার করছি। '

AD WITHDRAW

রবিবার মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র এই বিজ্ঞাপন তুলে নেওয়ার হুমকি দিয়েছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়কে। এই বিজেপি নেতার দাবি যে মঙ্গলসূত্রের এই বিজ্ঞাপন আপত্তিকর ও অশ্লীল। আগামী ২৪ ঘণ্টার মধ্যে বিজ্ঞাপন না সরালে সব্যসাচীকে গ্রেফতার করারও হুমকি দিয়েছিলেন তিনি। তার জেরেই এবার পিছু হটলেন ডিজাইনার। 

আরও পড়ুন: Aishwarya Birthday: প্রথম শটে ২১ টেক,কেরিয়ারের তিন দশক পেরিয়েও জনপ্রিয়তার তুঙ্গে ঐশ্বর্য

সম্প্রতি নয়া মঙ্গলসূত্র কালেকশন লঞ্চ করেন সব্যসাচী মুখোপাধ্যায় (Designer Sabyasachi Mukherjee)। তাঁর নয়া কালেকশনের নাম The Royal Bengal Mangalsutra। আর এই নয়া কালেকশনের বিজ্ঞাপনকে ঘিরেই বিতর্কে জড়িয়েছেন এই জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার (Fashion Designer)। একটি বিজ্ঞাপনে দেখা যায়, একজন মহিলা কালো অন্তর্বাস পরে একজন পুরুষের বুকে মাথা রেখে রয়েছেন। অপর একটি বিজ্ঞাপনে দেখা যা সব্যসাচী মুখোপাধ্যায়ের (Designer Sabyasachi Mukherjee) নয়া মঙ্গলসূত্র পরে একজন মহিলা, একটি পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন। বিজ্ঞাপনে সমলিঙ্গের সম্পর্কও দেখানো হয়েছে। আর এতেই আপত্তি জানিয়েছিল নেটিজেনদের একাংশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.