Dev-Soham: দেব-সোহমের উপস্থিতিতে অজগরের উপর দাঁড়িয়ে ছবি! বন্যপ্রাণপ্রেমীদের ধিক্কারের মুখে অভিনেতারা...

Pradhan Shooting: উত্তরবঙ্গের নানা জায়গায় শ্যুটিং চলছে দেবের আগামী ছবি প্রধান-এর। দেবের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে সোহম চক্রবর্তী, বিশ্বনাথ বসু, সৌমিতৃষা কুন্ডু, কণীনিকা সহ আরও অনেককে। এই ছবির শ্যুটিংয়েই বৃহস্পতিবার ধরা পড়ে একটি অজগর। সেই অজগরকে ঘিরেই বিপাকে সোহম।

Updated By: Sep 14, 2023, 09:07 PM IST
Dev-Soham: দেব-সোহমের উপস্থিতিতে অজগরের উপর দাঁড়িয়ে ছবি! বন্যপ্রাণপ্রেমীদের ধিক্কারের মুখে অভিনেতারা...

প্রদ্যুৎ দাস: বৃহস্পতিবার সকালেই ‘প্রধান’-এর(Pradhan) শ্যুটিঙে ধুন্ধুমার কাণ্ড। আপাতত জলপাইগুড়ি জেলার দক্ষিণ ধুপঝোরাতে শ্যুটিং করতে গিয়েছেন দেব(Dev), সোহম(Soham Chakraborty), সৌমিতৃষা(Soumitrisha Kundu) সহ বিশ্বনাথ বসু(Biswanath Basu)। তাঁরা যে রিসর্টে রয়েছেন সেই রিসর্টেই বৃহস্পতিবার সকালে উদ্ধার হল এক বিশালকায় অজগর। স্বাভাবিকভাবেই শুরু হয় চিৎকার চেঁচামেচি। সকাল সাড় ছ’টা নাগাদ ইউনিটের লোকেদের চিৎকার শুনে নীচে নেমে আসেন দেব, সোহম, বিশ্বনাথ। সেই ঘটনা বর্ণনা করে বিশ্বনাথ জানান যে সাপটির দৈর্ঘ্য প্রায় ১৫ ফুট।

আরও পড়ুন- Govinda: ১০০০ কোটির চিটফান্ড কেলেঙ্কারিতে নাম জড়াল গোবিন্দার, জিজ্ঞাসাবাদের মুখে অভিনেতা...

সোশ্যাল মিডিয়ায় সেই সাপের ছবি শেয়ার করেছেন সোহম ও বিশ্বনাথ। বিশ্বানাথ একটি ভিডিয়ো শেয়ার করে পুরো ঘটনার বর্ণনা দিয়েছেন অন্যদিকে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সোহম লেখেন, ‘‘সুপ্রভাত। সোহম সেই সাপ ছুয়ে দেখেন এমনকী সোহম অজগরের সঙ্গে ছবিও তোলেন।

সেই সময়েই দেখা যায় সোহমকে দেখাতে কেউ অজগর সাপের উপর পা দিয়ে চাপা দিয়ে রয়েছে। আবার যখন অজগর ছুয়ে দেখতে যান সোহম৷ তখন একজন জোর করে অজগরের মাথা চাপা দিয়ে ধরে রয়েছে। সেই ছবি দেখেই বিরক্ত পশুপ্রেমী ও পরিবেশ প্রেমীরা।  

আরও পড়ুন- Rio Kapadia Passes Away: ফের দুঃসংবাদ বলিউডে! চলে গেলেন শাহরুখ-আমিরের সহ-অভিনেতা রিও...

পরিবেশ প্রেমীদের দাবি ঐ অজগরের উপর অত্যাচার করা হয়েছে। ভাইরাল ভিডিয়ো ও ছবি দেখে ধিক্কার জানান পরিবেশবিদ ও বন্যপ্রাণপ্রেমীরা৷ যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘন্টা। এধরণের ঘটনা হয়ে থাকলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে বনদপ্তর সূত্রে জানা যায়৷ ধিক্কার জানিয়েছেন ময়নাগুড়ির পরিবেশ প্রেমীরাও। জানা যায় যে অজগরটিকে উদ্ধার করে বনদফতরের সঙ্গেও যোগাযোগ করে ইউনিটের সদস্যরা। তারপর সাপটিকে তাদের হাতে তুলে দেওয়া হয়েছে। ময়নাগুড়ির পরিবেশ প্রেমীরা বন দফতরের কাছে দাবি জানান যে যেভাবে সাপটির উপর উঠে দাঁড়িয়ে পড়তে দেখা যায় ঐ ব্যক্তিকে। তাহলে নিশ্চই সাপটি আহত হয়েছে। তার চিকিৎসার আবেদন করে বন দফতরকে বিষয়টি নিয়ে তদন্তে দাবি জানিয়েছেন বন্যপ্রাণপ্রেমীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.