'পদ্মশ্রী সুভাষিণী মিস্ত্রি' এবার দেবের সিনেমায়

  'চ্যাম্প', 'ককপিট', 'কবীর' এর পর এবার দেবের সিনেমায় উঠে আসতে চলেছেন পদ্মশ্রী প্রাপ্ত সুভাষিণী মিস্ত্রী। আন্তর্জাতিক নারী দিবসে 'কবীর'-এর জন্য সাংবাদিক সম্মেলনে এসে সুভাষিণী মিস্ত্রির বায়োপিক বানানোর কথা ঘোষণা করলেন প্রযোজক দেব।

Updated By: Mar 9, 2018, 07:07 PM IST
'পদ্মশ্রী সুভাষিণী মিস্ত্রি' এবার দেবের সিনেমায়

নিজস্ব প্রতিবেদন:  'চ্যাম্প', 'ককপিট', 'কবীর' এর পর এবার দেবের সিনেমায় উঠে আসতে চলেছেন পদ্মশ্রী প্রাপ্ত সুভাষিণী মিস্ত্রী। আন্তর্জাতিক নারী দিবসে 'কবীর'-এর জন্য সাংবাদিক সম্মেলনে এসে সুভাষিণী মিস্ত্রির বায়োপিক বানানোর কথা ঘোষণা করলেন প্রযোজক দেব।

তাঁর স্বামী মারা গিয়েছিলেন বিনা চিকিৎসায়। তারপর সেই শোক ভুলে সবজি বিক্রি ও বাড়িতে কাজ করার আয়ে 'হিউম্যানিটি হাসপাতাল' গড়ে তুলেছিলেন সুভাষিণী মিস্ত্রি। ছেলেমেয়েদের পড়াশোনা শিখিয়েছেন। চিকিৎসক বানিয়েছেন ছেলেকে। দাঁতে দাঁত চেপে লড়াই করে গেছেন। তাঁর সেই কাজের সম্মান হিসাবে এবছরই 'পদ্মশ্রী' সম্মানে সম্মানিত হয়েছেন সুভাষিণী দেবী। এবার সেই তাঁর কথা উঠে আসবে দেব এর আগামী সিনেমায়। ছবির পরিচালনা করবেন 'কবীর'এর পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। শুক্রবার দেব এন্টারটেইনমেন্ট ভেনচার্সের তরফে করা সেই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন সুভাষিণী মিস্ত্রিও।  উপস্থিত ছিলেন তাঁর ছেলে অজয় মিস্ত্রিও। এদিন সুভাষিণী মিস্ত্রিকে ফুল দিয়ে সম্বার্ধনাও জানানো হয় দেবের প্রযোজনা সংস্থার তরফে।

এদিন সুভাষিণী দেবী বলেন, '' আমি ঘড়ি দেখতে জানিনে, ক খ জানি নে, গাড়ির নাম্বারও জানি নে। বিনা চিকিৎসায় আমার স্বামী মারা গেছে। তখন আমার কোলে ৪ ছেলেমেয়ে।সেই সেদিন থেকেই আমি ভেবে নিয়েছিলাম যে আমা যা কষ্ট পেয়েছি, আমার মা বোনেরা যেন তা না পায়।''

এদিন অনিকেত চট্টোপাধ্যায় জানান, ইতিমধ্যেই 'হিউম্যানিটি হাসপাতাল'-এর সঙ্গে তাঁদের কথাও হয়েছে। তাঁরা তাঁদের সুভাষিণী দেবীর একক্লুসিভ বায়োপিক বানানোর সত্ত্বও দিয়েছেন বলে জানান অনিকেত চট্টোপাধ্যায়। খুব শীঘ্রই চিত্রনাট্য তৈরিরও কাজ শুরু হবে বলে জানান তিনি। ছবিটি বড়দিনে মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-''হিন্দু নয়, মুসলিমও নয়, দাঙ্গা লাগায় দাঙ্গাবাজরা''