Dev on Arun Roy: ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো অরুণদা’, ক্যানসার আক্রান্ত পরিচালককে আবেগী বার্তা দেবের...

Bagha Jatin Teaser: শনিবার বাংলা ও হিন্দি দুই ভাষাতেই মুক্তি পায় দেবের আগামী ছবি ‘বাঘাযতীন’-এর টিজার। কিছুদিন আগেই জানা যায় যে ক্যানসারে আক্রান্ত ছবির পরিচালক অরুণ রায়। এবার টিজার লঞ্চের দিনে পরিচালককে সঙ্গে নিয়ে একটি ছবি পোস্ট করেন সুপারস্টার। সঙ্গে লেখেন...

Updated By: Sep 10, 2023, 08:59 PM IST
Dev on Arun Roy: ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো অরুণদা’, ক্যানসার আক্রান্ত পরিচালককে আবেগী বার্তা দেবের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার পুজোয় দেশ প্রেম নিয়ে পর্দায় ফিরছেন দেব(Dev)। যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের(Jatindranath Mukherjee) চরিত্রে ধরা দেবেন দেব। তাঁর আগামী ছবি অরুণ রায়(Arun Roy) পরিচালিত ‘বাঘা যতীন’(Bagha Jatin)। শনিবারই প্রকাশ্যে এল এই ছবির টিজার। এই প্রথম একইসঙ্গে বাংলা ও হিন্দিতে মুক্তি পাবে দেবের ছবি। সম্প্রতি জানা যায় যে ক্যানসারে আক্রান্ত ছবির পরিচালক অরুণ রায়। শনিবার টিজার লঞ্চের পরেই পরিচালককে নিয়ে একটি আবেগী পোস্ট করেন দেব।

আরও পড়ুন- Mithun Chakraborty: ‘ভিলেন হব ভেবেছিলাম, মৃণালদা বললেন...’ স্কটিশে পা রেখে নস্টালজিক মিঠুন

শনিবার টিজার লঞ্চ অনুষ্ঠান থেকে বাঘাযতীনের পরিচালক অরুণ রায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করে দেব লিখলেন, ‘বাঘা যতীনের পিছনের আসল মানুষ। আমার বন্ধু। আমার পরিচালক। জিনিয়াস। তাড়াতাড়ি ভালো হয়ে ওঠো অরুণদা। তুমি জানো আমরা সবাই তোমাকে ভালোবাসি।’

বোঝাই যাচ্ছে, এই ছবির হাত ধরে অনেকটাই পরিশ্রম করেছেন দেব। ২০ অক্টোবর মুক্তি বাংলা এবং  হিন্দিতে গোটা দেশ জুড়ে মুক্তি পাচ্ছে ছবিটি। এই ছবিতে দেবের পাশাপাশি অন্যান্য চরিত্রে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য, শোয়েব কবীরকে। এই ছবির হাত ধরেই টলিউডে পা রাখছেন নবাগতা সৃজলা দত্ত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.