'মাস্ক পরা নিয়ে চ্যাঙড়ামো নয়', সব দলের কর্মীদের সচেতনতার বার্তা দেবের

অভিনেতা সাংসদ দেব প্রথম থেকেই সৌজন্যের রাজনীতিতে বিশ্বাসী। আবারও তার প্রমাণ রাখলেন অভিনেতা। তৃণমূলের হয়ে প্রচারে তুফানগঞ্জে দাঁড়িয়ে ভোটের কথা বলার আগেই সব দলের কর্মীদের মাস্ক পরার অনুরোধ করলেন অভিনেতা সাংসদ। বললেন-'ভোটের কথায় আসব তবে তার আগে বলি, খুব খারাপ পরিস্থিতি আসতে চলেছে। আপনারা সতর্ক থাকুন। সচেতন হওয়ার বার্তা দেবের।

Updated By: Apr 6, 2021, 06:48 PM IST
'মাস্ক পরা নিয়ে চ্যাঙড়ামো নয়', সব দলের কর্মীদের সচেতনতার বার্তা দেবের

অভিনেতা সাংসদ দেব প্রথম থেকেই সৌজন্যের রাজনীতিতে বিশ্বাসী। আবারও তার প্রমাণ রাখলেন অভিনেতা। তৃণমূলের হয়ে প্রচারে তুফানগঞ্জে দাঁড়িয়ে ভোটের কথা বলার আগেই সব দলের কর্মীদের মাস্ক পরার অনুরোধ করলেন অভিনেতা সাংসদ। বললেন-'ভোটের কথায় আসব তবে তার আগে বলি-খুব খারাপ পরিস্থিতি আসতে চলেছে। আপনারা সতর্ক থাকুন। যে দলের কর্মীই হোন আপনি, যে জনসভাতেই সমর্থন করতে যান না কেন, মাস্ক পরতে ভুলবেন না। মাস্ক পরা নিয়ে চ্যাঙড়ামো নয়, গতকাল সংক্রমণ একলক্ষ ছাড়িয়ে গেছে।' সচেতন হওয়ার বার্তা দেবের।

আরও পড়ুন: বিজেপি কর্মী অভিনেতা অনিন্দ্যপুলককে প্রাণে মারার হুমকি, উদ্বেগে পোস্ট স্ত্রীর

করোনার দ্বিতীয় ঢেউ ক্রমাগত জাল বিস্তার করছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। রাজ্যে বিধানসভা নির্বাচনে চলছে। করোনা আবহে প্রতিদিনই হচ্ছে একের পর এক জনসভা, রোড শো থেকে মিছিলও চলছে।  দলের সমর্থক থেকে নেতা, কর্মীরা কেউই মানছেন না সোশ্যাল ডিস্ট্যান্সিং। পরছেন না মাস্ক। প্রার্থীরাও জনসংযোগ বাড়াতে হাত মেলাচ্ছেন, পৌঁছে যাচ্ছেন দুয়ারে দুয়ারে। করোনাকে তোয়াক্কা করছেন না কেউ। এদিকে প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা।

আরও পড়ুন: বিজেপির তারকা প্রার্থী 'যশ'-র প্রচারে 'মহা' তারকা মিঠুন

এরই মাঝে সকলেই যখন প্রচারে ব্যস্ত। ভোটের প্রচারের সময় ছাড়া নিজেও মাস্ক পরে থাকছেন অভিনেতা। তুফানগঞ্জে জনসভায় সচেতনতার বার্তা শুনে খেলা হবে স্লোগান তুললেন তৃণমূলের যুব নেতারা। মজা করে তাদেরকেও বললেন 'মাস্ক না পরলে খেলা হবে কী করে?' 

.