বিজেপি কর্মী অভিনেতা অনিন্দ্যপুলককে প্রাণে মারার হুমকি, উদ্বেগে পোস্ট স্ত্রীর

অনিন্দ্যপুলক ব্যানার্জি টলিউডের পরিচিত মুখ। দাদাকে প্রাণে মারার হুমকি দিয়ে তাঁর বোনের কাছে আসছে অজানা ব্যক্তির ফোন।  বিরোধী পক্ষ থেকে এমনটা করা হচ্ছে বলেই দাবি পরিবারের। চিন্তায় দিন কাটাচ্ছেন পরিবারের প্রত্যেকেই। 

Updated By: Apr 6, 2021, 03:06 PM IST
বিজেপি কর্মী অভিনেতা অনিন্দ্যপুলককে প্রাণে মারার হুমকি, উদ্বেগে পোস্ট স্ত্রীর

নিজস্ব প্রতিবেদন : অনিন্দ্যপুলক ব্যানার্জি টলিউডের পরিচিত মুখ। টলিউডে যতই ভিলেন হিসেবে জায়গা করে নিন না কেন, আপাতত বাস্তবে ভিলেনরা তাঁর ঘুম উড়িয়েছে। প্রাণে মারার হুমকি দিয়ে তাঁর বোনের কাছে ফোন আসছে। চিন্তায় অসুস্থ হয়ে গিয়েছেন তাঁর বোন।  বিরোধী পক্ষ থেকে এমনটা করা হচ্ছে বলেই দাবি পরিবারের। চিন্তায় দিন কাটাচ্ছেন পরিবারের প্রত্যেকেই। বাড়ি থেকে বের হতেও ভয় পাচ্ছেন তাঁর স্ত্রী।

আরও পড়ুন: বিজেপির তারকা প্রার্থী 'যশ'-র প্রচারে 'মহা' তারকা মিঠুন

দু বছর আগে বিজেপিতে যোগ দেন অনিন্দ্য। প্রথম থেকেই তাঁর রাজনৈতিক মত জনসমক্ষে প্রকাশ করেছেন । একুশের বিধানসভা ভোটের আগে তাঁকে বেশ কিছু টক শোয়ে অংশগ্রহণ করতেও দেখা যায়। কাউকে ভয় না পেয়ে স্পষ্টভাবে নিজের মত পোষণ করেন অভিনেতা। এবার তাঁর বোনকে ফোন করে রীতিমত হুমকি দিচ্ছে একদল লোক। বোনকে ফোন করে বলা হয়-দাদাকে চুপ থাকতে বলো, বড্ড বেশি কথা বলছে। এর পর আর কথা বলার অবস্থায় থাকবে না। এই ঘটনায় উদ্বেগে তাঁর পরিবার।

আরও পড়ুন: সম্প্রচারে বাদ জীবনকৃতি সম্মান, অসম্মানিত নচিকেতা ফুঁসছেন ক্ষোভে

স্ত্রী পম্পা ব্যানার্জি সোমবার রাতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। তাঁর কমেন্ট সেকশনে নেটিজেনদের একদল অনিন্দ্যকে অ্যাটাক করতে এলেই ক্ষোভ উগরে দেন তাঁর স্ত্রী। কোনওদিন রাজনৈতিক কোনও বিষয়ে বা অপরিচিত কোনও ব্যক্তির পোস্টে তিনি কমেন্ট করেন না, তবে এবার খানিকটা অসহ্য হয়েই উত্তর দিলেন বলেও জানান পম্পা। দু বছর আগে বিজেপিতে যোগ দেওয়ার পর টলিউডও কোণঠাসা করে দেয় অনিন্দ্যকে, তাতে ভয় পান নি অনিন্দ্য। সংসার চালানোর কথা চিন্তা করে প্রকাশ্যে মতাদর্শ বদল করেন নি। শেষ কিছুদিন ধরে ক্রমাগত অনিন্দ্যকে প্রাণে মারার হুমকি দিচ্ছেন একদন লোক। বোনকে ফোন করেও এই হুমকি দেওয়ায় চিন্তায় অসুস্থ হয়ে যান অনিন্দ্য়র বোন। মেয়েকে নিয়েও হুমকি দেওয়া হয়। বাড়ির সামনে অপরিচিত কিছু লোকজনের আনাগোনা দেখা যাচ্ছে। থানায় জেনারেল ডায়েরি করতে গেলেও তা নেওয়া হয় না। চিন্তায় দিন কাটছে অভিনেতার পরিবারের। তৃতীয় দফার ভোটের দিনেও উত্তপ্ত বিভিন্ন এলাকা। তারই মাঝে এই খবর সত্যিই চিন্তার ভাঁজ ফেলছে তাঁর মাথায়।

.